ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় তালাবন্ধ ঘরে প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, চুয়াডাঙ্গা

প্রকাশিত: ২০:৫৫, ২৮ মে ২০২৪

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় তালাবন্ধ ঘরে প্রবাসীর স্ত্রীর লাশ উদ্ধার

ঘটনাস্থলে এলাকাবাসী।

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা পৌর এলাকার গোবিন্দপুর  থেকে রেশমা খাতুন (২৬) নামে এক প্রবাসীর স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৮ মে) দুপুরে গোবিন্দপুরের ভাড়াবাড়ির তালাবদ্ধ ঘর থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করা হয়।

রেশমা খাতুন আলমডাঙ্গা উপজেলার বেলগাছি গ্রামের রথখোলা পাড়ার সাইদুর রহমানের মেয়ে। তিনি গোবিন্দপুর এলাকার মোল্লাবাড়ি নামক বাসার ৫ম তলায় ভাড়ায় থাকতেন। তার স্বামী সৌদি প্রবাসী। 

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, চুয়াডাঙ্গা সদর উপজেলার দৌলাতদিয়াড় গ্রামের শিমুল হোসেনের সাথে ১৩ বছর আগে বিয়ে হয় রেশমা খাতুনের। ৪ বছর আগে পারিবারিক স্বচ্ছলতা ফেরাতে সৌদিতে পাড়ি জমান শিমুল হোসেন। তবে ৩ মাস আগে রেশমা তার স্কুলপড়ুয়া মেয়েকে নিয়ে আলাদা বাসায় একাই ভাড়া থাকতেন। আজ সকালে মেয়েকে স্কুলে পাঠায় রেশমা। পরে দুপুরে তার মেয়ে স্কুল থেকে ফিরে ডাকাডাকি করে। ভেতর থেকে সাড়া না পেয়ে তার কক্ষের জানালা দিয়ে দেখেন রেশমা ফাঁসিতে ঝুলে রয়েছেন। পরে এলাকাবাসী থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে বিকেলে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠায়।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ শেখ গনি মিয়া বলেন, ‘খবর পেয়ে তার ঘরের দরজার তালা ভেঙে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পেলে বোঝা যাবে ঘটনাটি আত্মহত্যা না হত্যা।’

 

এম হাসান

×