ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

বৃদ্ধ বয়সে বিয়ে করায় বাবাকে কুপিয়ে হত্যা করল দুই ছেলে

স্টাফ রিপোর্টার, বাগেরহাট

প্রকাশিত: ১৯:৪২, ২০ এপ্রিল ২০২৪

বৃদ্ধ বয়সে বিয়ে করায় বাবাকে কুপিয়ে হত্যা করল দুই ছেলে

মোহাম্মদ আলী খান নামের একজনকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে

বাগেরহাটের শরণখোলায় পারিবারিক বিরোধের জেরে মোহাম্মদ আলী খান (৭৫) নামের এক বৃদ্ধকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার দুই ছেলে রফিকুল ইসলাম ও মোস্তাফিজুর রহমান ওরফে মোস্তাদুলের বিরুদ্ধে। বৃদ্ধ বয়সে বিয়ে করায় ক্ষিপ্ত হয়ে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে ধারণা করছে পুলিশ। 

শুক্রবার (১৯ এপ্রিল) রাত ১১টার দিকে শরনখোলা উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের ভাড়ানির পাড় এলাকায় নিজ বাড়ির সামনে ওই বৃদ্ধকে কুপিয়ে হত্যা করা হয়। ধারণা করা হচ্ছে বাজার থেকে ফেরার পথে বাড়ির সামনে কুপিয়ে ফেলে রেখে পালিয়েছে ছেলেরা।

হত্যার শিকার মোহাম্মদ আলী খান ভাড়ানির পাড় এলাকার মৃত হাসেম আলী খানের ছেলে। তিনি চার দিন আগে দ্বিতীয় বিয়ে করেছেন। এ ঘটনায় ২য় স্ত্রী মাজু বিবি বাদী হয়ে দুই ছেলের নাম উল্লেখসহ আরও ২/৩ জনকে আসামী করে শরণখোলা থানায় মামলা দায়ের করেছেন।

শরণখোলা থানার ওসি এইচ এম কামরুজ্জামান খান বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।এঘটনার নিহতের ২য় স্ত্রী মাজু বিবি বাদীয় হয়ে দুই ছেলেকে আসামী করে মামলা দায়ের করেছেন। আসামীদের গ্রেপ্তারের পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

 

এবি

×