ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

স্ত্রীকে গরুর মাংস কিনে দিতে না পারায় স্বামীর আত্মহত্যা

নিজস্ব সংবাদদাতা, জামালপুর

প্রকাশিত: ১৯:৪১, ১২ এপ্রিল ২০২৪

স্ত্রীকে গরুর মাংস কিনে দিতে না পারায় স্বামীর আত্মহত্যা

মাংস।

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীকে গুরুর মাংস কিনে দিতে না পারায় আত্মহত্যা করেছেন স্বামী হাসান আলী (২৬)। শুক্রবার সকালে উপজেলার বগারচর ইউনিয়নের বান্দেরপাড় গ্রামে এ ঘটনা ঘটে। হাসান আলী বান্দেরপাড় গ্রামের রহমত আলীর ছেলে। 

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, হাসান আলী প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। শুক্রবার শ্বশুরবাড়ি থেকে স্ত্রী আফরোজা বেগমকে নিজ বাড়িতে আনার কথা ছিল হাসানের। বেলা ১১টা পর্যন্ত শ্বশুরবাড়িতে না যাওয়ায় তার স্ত্রী আফরোজা বেগম পাশের গ্রাম জোলাপাড়া থেকে স্বামী হাসানের বাড়িতে যান। সেখানে তার থাকার ঘরের দরজা বন্ধ দেখতে পান। 

এ সময় তিনি ঘরের বেড়ার ফাঁক দিয়ে হাসান আলীকে ধর্ণার সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে ডাকচিৎকার দিলে স্থানীয়ভাবে জানাজানি হয়। পরে পুলিশকে খবর দেওয়া হলে বিকালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটির পাশে একটি চিঠি দেখতে পায়। ওই চিঠিতে হাসান আলী তার স্ত্রী আফরোজা বেগমকে অনেক ভালবাসেন এবং তাকে দেখে রাখার জন্য নিজ বাবা-মায়ের প্রতি অনুরোধ করেন। 

পাশাপাশি নিজের স্ত্রীকে মাংস কিনে দিতে না পারায় তিনি আত্মহত্যা করেছেন বলে উল্লেখ করেন। 

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল আহাদ খান জনকন্ঠকে জানান, পরিবারের আপত্তি না থাকায় বিনা ময়নাতদন্তে হাসান আলীর মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

 

এসআর

×