ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

চালককে খুন করে ইজিবাইক ছিনতাই, আটক ৫

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ

প্রকাশিত: ১৫:২১, ৩০ মার্চ ২০২৩

চালককে খুন করে ইজিবাইক ছিনতাই, আটক ৫

আটক

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ইজিবাইক চালক হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ৫ জনকে আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (৩০ মার্চ)  র‌্যাবের পক্ষ থেকে আটক দু’জনের নাম প্রকাশ করা হয়; অন্য তিনজনকে আটক করা হয়েছে সন্দেহভাজন হিসেবে।

র‌্যাব সিলেটের মিডিয়া কর্মকর্তা আফসান আল আলম জানান, গত রবিবার শায়েস্তাগঞ্জ উপজেলার পুরাসুন্ধা গ্রামে ইজিবাইক চালক আয়াত আলীর (২৫) মরদেহ উদ্ধার করে পুলিশ।

বুধবার এ ঘটনায় র‌্যাব শায়েস্তাগঞ্জ ক্যাম্পের একটি দল দুজনকে আটক করে। তারা হলেন, শায়েস্তাগঞ্জ উপজেলার পুরাসুন্ধা গ্রামের আলমগীর হোসেনের ছেলে মিঠুন মিয়া (২৪) ও ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগরের জমশের আলীর ছেলে ওসমান মিয়া (৩৫)।

 এ দুজনের নিকট থেকে ইজিবাইকের ৫টি ব্যাটারী জব্দ করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে সন্দেহভাজন আরও তিনজনকে আটক করা হয়েছে। আটক ৫ জনকেই শায়েস্তাগঞ্জ থানায় হস্তান্তর করা হয়েছে।

তিনি আরও জানান, আটক ওসমান ভাঙারি ব্যবসায়ী। আয়াত আলীকে হত্যা করে মিঠুন তার ইজিবাইকটি ছিনতাইয়ের পর সেটির যন্ত্রাংশ ওসমানের নিকট বিক্রি করেছিল।

র‌্যাব জানায়, আয়াত আলী স্থানীয় এক ব্যক্তির ব্যাটারিচালিত ইজিবাইক ভাড়া নিয়ে চালাতেন।  

গত বৃহস্পতিবার তিনি ইজিবাইকটি নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। পরে গত রবিবার বিকেলে পুরাসুন্ধা বড়বাড়ি কবরস্থানের পাশ থেকে পুলিশ তার মরদেহ উদ্ধার করলে অজ্ঞাত আসামীদের নামে হত্যা মামলা রুজু হয়।

 

টিএস

×