ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

ট্রাকে প্রাইভেটকারের ধাক্কায় মা-মেয়েসহ নিহত ৩

প্রকাশিত: ১৪:২৩, ২৯ ডিসেম্বর ২০২২

ট্রাকে প্রাইভেটকারের ধাক্কায় মা-মেয়েসহ নিহত ৩

ফরিদপুরের ভাঙ্গা উপজেলা

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় থেমে থাকা ট্রাকে প্রাইভেটকারের ধাক্কায় মা, মেয়ে ও প্রাইভেটকার চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত চারজন। 

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে ঢাকা-খুলনা এক্সপ্রেসওয়ের সলিলদিয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতদের ঢাকায় ও ফরিদপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত মা ও মেয়ের বাড়ি ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় আতাদি গ্রামে। নিহতদের মরদেহ ফরিদপুর বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

জানা যায়, একই পরিবারের সাতজন গত ২৬ ডিসেম্বর কক্সবাজার ভ্রমণে যান। সেখান থেকে ফেরার পথে বাড়ির কাছাকাছি এসে তারা দুর্ঘটনার শিকার হন।

শিবচর হাইওয়ে থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার সকালে কক্সবাজার থেকে ছেড়ে আসা ভাঙ্গাগামী একটি প্রাইভেটকার থেমে থাকা একটি ট্রাকের পেছন দিকে ধাক্কা দেয়। এতে প্রাইভেটকারটির সামনের অংশ ট্রাকের পেছনে ঢুকে দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে প্রাইভেটকারের যাত্রী লাবনী আক্তার মারা যান। আহত অবস্থায় লাবনীর মেয়ে সুরাইয়া ও ভাতিজী জয়নাবকে স্থানীয় ভাঙ্গা হাসপাতালে নেওয়া হয়। পরে তাদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মেয়ে সুরাইয়ার মৃত্যু হয়। এ ঘটনায় গুরুতর আহত হন আরও চারজন। আহতদের মধ্যে তিনজনকে ঢাকায় পাঠানো হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক।

এমএইচ

×