ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২ 

নিজস্ব সংবাদদাতা, উখিয়া

প্রকাশিত: ১১:১৬, ১০ আগস্ট ২০২২; আপডেট: ১২:২২, ১০ আগস্ট ২০২২

রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসীদের গুলিতে নিহত ২ 

উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্প

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে সন্ত্রাসী দুই গ্রুপের গোলাগুলিতে হেড মাঝিসহ দুই জন নিহত হয়েছেন। মঙ্গলবার (৯ আগস্ট) রাত ১২টার দিকে ক্যাম্প-১৫ এর সি ৯ ব্লকের দুর্গম পাহাড়ের ঢালে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ক্যাম্প-১৫ ব্লক-সি/১ এর আব্দুর রহিমের পুত্র হেড মাঝি আবু তালেব (৪০) এবং সি/৯ এর ইমাম হোসেনের পুত্র সাব ব্লক মাঝি সৈয়দ হোসেন (৩৫)। 

বুধবার (১০ আগস্ট) ভোরে ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) অতিরিক্ত পুলিশ সুপার (মিডিয়া) মো: কামরান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, পূর্বশত্রুতার জেরে ৮ থেকে ১০ জন দুষ্কৃতিকারী ক্যাম্প-১৫ এর সি-৯ ব্লক থেকে আনুমানিক ১৫০ ফিট উপরে দুর্গম পাহাড়ের ঢালে আছিয়া বেগমের (শেড নং-১০১০) এর সামনে সৈয়দ হোসেন ও আবু তালেবকে গুলি করে পালিয়ে যায়। খবর পেয়ে গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে জামতলী এমএসএফ হাসপাতালে ভর্তি করা হয়। পরে সৈয়দ হোসেনকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

মো: কামরান হোসেন জানান, গুরুতর আহত অপরব্যক্তি আবু তালেবকে কুতুপালং হাসপাতালে পাঠায় চিকিৎসক। সেখানে তিনি চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। হত্যাকাণ্ডটি পূর্বপরিকল্পিতভাবে সংঘটিত হয়েছে বলে প্রাথমিকভাবে জানা যায়। 

ক্যাম্পে ব্লক রেইড ও অভিযান চলছে এবং ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলেও তিনি জানান। 

এমএইচ

×