১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬, বুধবার, ঢাকা, বাংলাদেশ
 

আরও পাঁচ বছর খেলতে পারবেন মেসি, আশা পুয়োলের

প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারী ২০২০, ০৭:৪৭ পি. এম.
আরও পাঁচ বছর খেলতে পারবেন মেসি, আশা পুয়োলের

স্পোর্টস রিপোর্টার ॥ দীর্ঘদিন প্রতিপক্ষের রক্ষণভাগের ঘুম হারাম করে আসছেন লিওনেল মেসি। আরও পাঁচ মৌসুম মাঠে নিজের নিয়ন্ত্রণ ধরে রাখার ক্ষমতা রয়েছে বার্সেলোনার মহাতারকার, এমনটাই মনে করেন সাবেক সতীর্থ কার্লেস পুয়োল।

কিশোর বয়সে কাতালানদের জার্সিতে খেলতে নেমেছিলেন মেসি। দিনের পর দিন নিজেকে নিয়ে গেছেন ফুটবলের সর্বোচ্চ শিখরে। এখন বয়স ৩২ বছর। ৭০০ গোলের রেকর্ড স্পর্শ করেছেন আগেই। পাশাপাশি আর্জেন্টিনার জাতীয় দলের সর্বোচ্চ গোলদাতা এখন তিনি।

গেল চার ম্যাচে বার্সার হয়ে কোনও গোল করতে সক্ষম হননি। এতেই আশেপাশে সমালোচনা শুরু। যদিও এই ম্যাচগুলোতে ছয়টি গোল করিয়েছেন তিনি। চলতি মৌসুমে ১২টি গোল এসেছে তার দেয়া পাস থেকেই। ২০১০-১১ এবং ২০১৪-১৫ মৌসুমে ১৮টি গোল করিয়েছিলেন মেসি। চলতি মৌসুমে অপেক্ষায় রয়েছেন নিজেকে ছাড়িয়ে যাবার।

যারা মেসিকে নিয়ে সমালোচনা শুরু করেছেন তাদের বুড়ো আঙুল দেখালেন বার্সার ইতিহাসের অন্যতম সেরা অধিনায়ক পুয়োল।

স্প্যানিশ গণমাধ্যম মার্কাকে দেয়া এক সাক্ষাতকারে দেশটির হয়ে বিশ্বকাপ জয়ী এই রাইটব্যাকের বলেন, মেসির বয়স ৩২। যেভাবে নিজের খেয়াল রেখে খেলেছেন, নিশ্চই ৩৮ বছর বয়স পর্যন্ত খেলা চালিয়ে যেতে পারবেন।

কয়েকদিন ধরেই গুঞ্জন চলছে বার্সলোনাকে বিদায় জানাতে চলেছেন মেসি। তবে পুয়োল বিশ্বাস করেন লা লিগাতেই ক্যারিয়ার শেষ করবেন তিনি।

মেসির সঙ্গে বার্সার হয়ে তিনবার চ্যাম্পিয়নস লিগ যেতা এই তারকা বলেন, আমরা কেনো মেসি বিহীন বার্সা নিয়ে ভাবছি? তিনি এখনও এখানেই রয়েছেন। আমাদের যেটা করতে হবে সেটা হচ্ছে, দলগত ভাবে তার জন্য বেশি বেশি জয় তুলে নেয়া।

প্রকাশিত : ১৮ ফেব্রুয়ারী ২০২০, ০৭:৪৭ পি. এম.

১৮/০২/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

খেলা



শীর্ষ সংবাদ: