৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, রবিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

ভোলায় এবার সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারী ২০২০, ১০:২৭ এ. এম.
ভোলায় এবার সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, ভোলা ॥ দৌলতখানের ২ সন্তানের জননীকে গণধর্ষণের ঘটনার ৫ দিন না যেতেই এবার ভোলার চরসামাইয়া ইউনিয়নে এক শিশু সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। রবিবার রাতে ওই শিশুকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে পুলিশ কর্মকর্তারা হাসপাতালে ছুটে যায়। তবে পুলিশ এখনো আসামীকে গ্রেফতার করতে পারেনি।

স্থানীয় ও নির্যাতনের শিকার ওই শিশুর পরিবার সূত্রে জানাগেছে, ভোলা সদরের চর সামাইয়া ইউনিয়নের সাহেবের চর এলাকায় দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেণি ছাত্রীকে ঘরে একা রেখে তার মা ঔষধ আনতে দোকানে যায়। এই সময় পাশের বাড়ির সেলিমের পুত্র রায়হান ঘরে একা পেয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করে। এসময় ছাত্রীর ডাকচিৎকার শুনে এলাকার লোক ছুটে আসলে রায়হান পালিয়ে যায়। পরে ওই শিশুকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে গাইনী ওয়ার্ডে ভর্তি করা হয়।

এ ব্যাপারে ভোলা অতি: পুলিশ সুপার (সদর সার্কেল) মহসিন আল ফারুক জানান,তারা খবর পাওয়ার সাথে সাথে আসামীকে গ্রেফতারের জন্য চেষ্টা চালাচ্ছেন।

উল্লেখ্য,গত বুধবার রাত ১০ টার দিকে ভোলার দৌলতখানের হালিমা খাতুন স্কুল কলেজে ক্যাম্পাসে ২ সন্তানের জননীকে রাতে বাড়ি ফিরার পথে অটোরিক্সা থেকে ডেকে নিয়ে গণধর্ষণ করা হয়। এই ঘটনায় পুলিশ ২ জনকে গ্রেফতার করেন।

প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারী ২০২০, ১০:২৭ এ. এম.

১৭/০২/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: