২৭ ফেব্রুয়ারী ২০২০, ১৫ ফাল্গুন ১৪২৬, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

উলিপুরে পরীক্ষা কেন্দ্র থেকে ৩০ টি মোবাইল জব্দ

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারী ২০২০, ০৮:৫৪ পি. এম.
উলিপুরে পরীক্ষা কেন্দ্র থেকে ৩০ টি মোবাইল জব্দ

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ কুড়িগ্রামের উলিপুরে এসএসসি পরীক্ষার কেন্দ্র থেকে বিভিন্ন কোম্পানির ৩০ টি মোবাইল সেট জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে অভিযান চালিয়ে উলিপুর এমএস স্কুল এন্ড কলেজ কেন্দ্র থেকে এসব মোবাইল সেট উদ্ধার করা হয়।

জানা গেছে, উলিপুর এম এস স্কুল এন্ড কলেজ কেন্দ্রে মাধ্যমিক পর্যায়ের কৃষি শিক্ষা পরীক্ষা চলাকালীন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট তানজিলা তাসনিম ওই কেন্দ্রের বিভিন্ন কক্ষ পরিদর্শনের সময় নিয়ম বর্হিভূতভাবে শিক্ষকদের কাছে থাকা ৩০ টি মোবাইল জব্দ করেন। পরে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল সুলতান জুলকার নাইন কবিরের কাছে তা হস্তান্তর করেন।

অপরদিকে, উপজেলার গুনাইগাছ ইউনিয়নের নাগড়াকুড়া টি-বাঁধের কাছে তিস্তা নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের অপরাধে দুটি বালু ভর্তি ট্রাক্টর জব্দ করা হয়েছে।

কেন্দ্র সচিব অধ্যক্ষ আব্দুল কাদের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মোবাইলগুলো পরিক্ষার্থীর নাকি শিক্ষকদের তা বলতে পারি না।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আব্দুর রব বলেন, যে সব শিক্ষকদের কাছ থেকে মোবাইল ফোনগুলো পাওয়া গেছে, তাদেরকে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে।

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারী ২০২০, ০৮:৫৪ পি. এম.

১৩/০২/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: