৬ এপ্রিল ২০২০, ২৩ চৈত্র ১৪২৬, সোমবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

মাদারীপুর ত্রিমুখী সংঘর্ষে আহত ১২

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারী ২০২০, ০৮:০৭ পি. এম.
মাদারীপুর ত্রিমুখী সংঘর্ষে আহত ১২

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর ॥ ঢাকা-বরিশাল মহাসড়কে মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর সংলগ্ন পাওয়ার হাউস এর কাছে ত্রিমুখী সংঘর্ষে ১২ জন আহত হয়েছে। আহতদের মাদারীপুর সদর হাসপাতাল ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুর ২ টার দিকে এ দূর্ঘটনাটি ঘটে। এ সময় প্রায় ১ ঘন্টা মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে।

জানা গেছে, ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর এলাকার পাওয়ার হাউস সংলগ্ন সড়কের পাশে পৌর সভার ময়লা আবর্জনা ফেলে পোড়ানো হয়। বৃহস্পতিবার দুপুর ২টার দিকে ময়লা পোড়ানো ধোঁয়ায় মহাসড়ক আচ্ছন্ন হয়ে পড়ে। এ সময় বরিশালগামী একটি তেলবাহী ট্র্যাঙ্কারের সাথে বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেট কারের সংঘর্ষ হয়। একই সময় ভুরঘাটা থেকে ছেড়ে আসা অপর একটি ট্রাকের সাথে দূর্ঘটনাকবলিত গাড়ি দুটির সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারের এক অংশে আগুন ধরে গেলে স্থানীয়রা তা নিভিয়ে ফেলে। এ ত্রিমুখী দুর্ঘটনায় ১২ জন আহত হয়। দূর্ঘটনা খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পুলিশ ঘটনাস্থলে আসে এবং ফায়ার সার্ভিসের কর্মীরা পানি দিয়ে সড়কের পাশের আগুন নিভিয়ে ফেলে।

ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. সালাহ উদ্দিন বলেন, 'খবর পেয়ে আমরা দ্রুত ছুটে আসি। রাস্তার পাশের আগুন নিভিয়ে ফেলি। দেরি করলে হয়তো তেলবাহী ট্র্যাঙ্কারে আগুন ধরে গেলে ব্যাপক ক্ষয়ক্ষতির সম্ভাবনা ছিলো।'

মাদারীপুর ট্রাফিক পুলিশের সার্জন ইমন হোসেন রাসুল জানান, সংঘর্ষে প্রাইভেটকারে আগুন ধরে যায়। পরে পুলিশের কন্টোলের মাধ্যমে ফায়ার সার্ভিসকে খবর দেয়া হয়। পরবর্তীতে ফায়ার সার্ভিস একঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

মাদারীপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুদ্দিন গিয়াস বলেন, 'পৌরসভার আবর্জনা সড়কের পাশে পোড়ানোর বিষয়ে জেলা প্রশাসকের সাথে কথা বলা হয়েছে। আগামীতে সড়কের পাশে এসব ময়লা ফেলানো ও পোড়ানো বন্ধ রাখা হবে।'

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারী ২০২০, ০৮:০৭ পি. এম.

১৩/০২/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: