৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, রবিবার, ঢাকা, বাংলাদেশ
 

জাপা প্রার্থীর দিনভর প্রচারণা ঢাকাকে আধুনিক শহরে রুপ দেব: মিলন

প্রকাশিত : ২৫ জানুয়ারী ২০২০, ০৭:০৪ পি. এম.
জাপা প্রার্থীর দিনভর প্রচারণা ঢাকাকে আধুনিক শহরে রুপ দেব:  মিলন

স্টাফ রিপোর্টার ॥ ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন বলেছেন, নগরবাসী তাদের প্রাপ্য অধিকার পান না। বিভিন্ন কারণে ঢাকা বসবাসের অযোগ্য হয়ে পড়ছে। এক ফেব্রুয়ারির নির্বাচনে ভোটাররা আমাকে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করলে ঢাকাকে বসবাসের যোগ্য করে আধুনিক শহর উপহার দেব।

শনিবার রাজধানীর বিভিন্ন এলাকায় জনসংযোগ ও পথসভায় এসব কথা বলেন বিরোধী দল জাতীয় পার্টির প্রেসিডিয়ামের এই সদস্য। এসময় দলের নেতাকর্মীরা তারসঙ্গে ছিলেন।

ঢাকার মূল সমস্যা যানজট ও ড্রেনেজ সমস্যা উল্লেখ করে মিলন বলেন, অল্প বৃষ্টি হলেই শহরের অলি-গলি পানিতে ডুবে যায়। তিনি বলেন, পৃথিবীর অন্যতম বায়ুদূষণ শহর ঢাকা। ঢাকা শহরকে পরিষ্কার পরিছন্ন রেখে কলংক থেকে ঢাকাবাসীকে রক্ষা করবো।

মিলন বলেন, আমি একটি সুন্দর ও বাসযোগ্য নগরী গড়ে তোরার স্বপ্ন দেখছি। বিশে^র বিভিন্ন উন্নত শহরের আদলে ঢাকাকে গড়ে তোলা হবে। এজন্য আমি রাতদিন পরিশ্রম করব। ভোট পেয়ে নির্বাচিত হলে পাঁচ বছরে ঢাকার চিত্র বদলে যাবে। আমি দায়িত্ব পালনকালে এমন কিছু কওে যেতে চাই যেন মানুষ জাপার প্রার্থীকে সারাজীবন মনে রাখে।

সুখে দুঃখে সব সময় নগরবাসীর পাশে থাকার প্রতিশ্রুতি দিয়ে মিলন বলেন, আমার দরজা সব সময় সবার জন্য খোলা থাকবে। নগর ভবন হবে সেবার ভবন। এখানে দুর্নীতি থাকবে না। কাউকেই টাকা দিয়ে সেবা নিতে হবে না। দুর্নীতিবাজদের হটিয়ে নগরবাসীর জন্য নগর ভবনের সেবা উন্মুক্ত করে দেয়া হবে। আমরা চাই সবাই এখানে এসে দ্রুত সেবা পেয়ে হাসিমুখে ফিরে যাবেন।

সকাল থেকে দিনব্যাপী রাজধানীর লালবাগ মোড়, আতশখানা, চকমোগলতলী, ছোট কাটরা, বড় কাটরা, রহমতগঞ্জ, দেবীদাস রোড, পোস্তা, কিল্লার মোড়, পলাশীর মোড়, কাটাবন, শাহবাগ, প্রেসক্লাব, পল্টন, কাকরাইল, কমলাপুর, ধলপুর, সায়দাবাদ, সুত্রাপুর, সদরঘাট, নয়াবাজার, ইসলামপুরে গণসংযোগকালে বেশকয়েকটি পথসভায় বক্তব্য রাখেন জাপার মেয়র প্রার্থী।

গণসংযোগকালে মিলনের সাথে তার দুই ছেলে রাকিব উদ্দিন আবির, সাকিব ঊদ্দিন শিফান, স্থানীয় জাপা নেতা সাবের হোসেন, কামাল হোসেন, রাহাদ ইসলাম, লিটন আহমেদ, শাকিল আহমেদসহ বিপুলসংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রকাশিত : ২৫ জানুয়ারী ২০২০, ০৭:০৪ পি. এম.

২৫/০১/২০২০ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

জাতীয়



শীর্ষ সংবাদ: