২৩ জানুয়ারী ২০২০, ১০ মাঘ ১৪২৬, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

বাঁশখালীতে মুক্তিযোদ্ধার বাড়িতে হামলার অভিযোগ

প্রকাশিত : ২০ নভেম্বর ২০১৯, ০৪:০৯ পি. এম.
বাঁশখালীতে মুক্তিযোদ্ধার বাড়িতে হামলার অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, বাঁশখালী ॥ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার পুঁইছড়ি ইউনিয়নের প্রেমবাজার এলাকায় এক মুক্তিযোদ্ধা পরিবারে হামলা ও ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। আজ বুধবার সকাল ৬ টার দিকে সংঘটিত এ ঘটনায় বাঁশখালী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে হামলার শিকার ওই মুক্তিযোদ্ধা পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে।

হামলার খবর পেয়ে বুধবার সকাল ১১ টার দিকে ঘটনাস্থলে সরেজমিনে পরিদর্শনকালে দেখা যায়, মুক্তিযোদ্ধা ইউনুছ সিকদারের বাড়ীর দেওয়ালে টাঙানো আয়নার ফ্রেমে বাঁধা জাতির পিতা শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাংচুরকৃত ছবি এলোমেলো ভাবে পড়ে আছে। এছাড়াও বাড়ির আসবাবপত্র এলোমেলো ভাবে ছড়িয়ে ছিটিয়ে আছে। হামলার শিকার মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যরা জানান, একই এলাকার মাহামুদুল্লাহ ফকিরের পুত্র টিপু সোলতান এ হামলা চালিয়েছে।

এ সময় জিজ্ঞাসাবাদ করা হলে মুক্তিযোদ্ধা ইউনুছ সিকদারের পুত্র মো. জমির উদ্দীন বলেন, ‘আমাদের পরিবার আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত বিধায় স্থানীয় জামায়াত শিবিরের কর্মী টিপু সুলতান এ হামলা চালিয়েছে। সে আমাদের বাড়ীর দেওয়ালে টাঙানো জাতির পিতা শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুর করে বাড়ীর আসবাবপত্র তছনছ করেছে।

বাঁশখালী থানা পুলিশের তদন্তকারী কর্মকর্তা এসআই নাজমুল হাসান বলেন, ‘হামলার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ বিষয়ে তদন্ত করা হচ্ছে।’

প্রকাশিত : ২০ নভেম্বর ২০১৯, ০৪:০৯ পি. এম.

২০/১১/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: