৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, রবিবার, ঢাকা, বাংলাদেশ
 

মুন্সীগঞ্জে পাওনা টাকা নিয়ে বাক-বিতন্ডতায় দই ব্যবসায়ীর মৃত্যু

প্রকাশিত : ১৭ নভেম্বর ২০১৯, ১০:০০ পি. এম.
মুন্সীগঞ্জে পাওনা টাকা নিয়ে বাক-বিতন্ডতায় দই ব্যবসায়ীর মৃত্যু

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জের শ্রীনগরে অটোরিক্সা চালকের কাছে পাওনা টাকা নিয়ে বিতন্ডার ঘটনায় এক দই ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। রবিবার বিকাল ৫টার দিকে ঢাকা-দোহার সড়কের কসুরিপাড়া বাইপাসের তিন মাথার মোড়ে এঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, শ্রীনগর উপজেলার মধ্য কামারগাঁও এলাকার মৃত রঙ্গু খানের ছেলে মোঃ জাহাঙ্গীর খান (৫৫) বাইপাস মোড় এলাকায় দইয়ের পাইকারী ব্যবসা করতেন। তার কাছ থেকে পাইকারী হিসাবে দই ক্রয় করে উপজেলার ফুলকুচি এলাকার রিপন (৪০) খুচরা বিক্রি করতো। বাকীতে দই নিয়ে রিপন ব্যবসা ছেড়ে অটোরিক্সা চালানো শুরু করে।

রবিবার বিকালে রিপন অটোরিক্সা নিয়ে জাহাঙ্গীরের দোকানের সামনে দিয়ে যাওয়ার সময় জাহাঙ্গীর রিপনের অটোরিক্সা থামানোর চেষ্টা করে। রিপন দ্রুত অটোরিক্সা থামাতে গেলে তা উল্টে যায়। এ সময় রিপন ও অটো যাত্রী ফুলকুচি এলাকার আফজাল মিয়ার স্ত্রী খালেদা মিলে জাহাঙ্গীরকে মারধর করে বলে অভিযোগ উঠেছে। মারধরে জাহাঙ্গীর অসুস্থ হয়ে পরে। স্থানীয়রা তাকে দ্রুত শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ লাশ উদ্ধার করে শ্রীনগর থানায় নিয়ে আসে।

শ্রীনগর থানার ওসি মোঃ ইউনুচ আলী জানান, লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তে পাঠানোর প্রক্রিয়া চলছে। তবে হাতহাতির ঘটনা সঠিক নয়। জাহাঙ্গীর আটো থামিয়েছে ঠিক। কিন্তু আচোর ভিতরে গর্ভবর্তী এক মহিলা ছিল। এ নিয়ে জাহাঙ্গীরের সাথে মহিলা ও আটো চালকের কথাকাটাটি হয়। এক পর্যায়ে জাহাঙ্গীর ফিরে চলে যাবার সময় আকম্মিক মাটিতে পরে গিয়ে মারা যায়। ধারনা করে হচ্ছে সে স্ট্রোকে মারা গেছে। তবে নিশ্চিত হতে পোস্ট মর্টেম করানো হচ্ছে। রিপোর্ট পেলে যথাযথ আইনি ব্যবস্থা নেয়া হবে।

প্রকাশিত : ১৭ নভেম্বর ২০১৯, ১০:০০ পি. এম.

১৭/১১/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: