২১ জানুয়ারী ২০২০, ৮ মাঘ ১৪২৬, মঙ্গলবার, ঢাকা, বাংলাদেশ
 

ভাঙ্গুড়ায় শিশু ধর্ষণের অভিযোগে কিশোর আটক

প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০১৯, ১২:৪৯ পি. এম.
ভাঙ্গুড়ায় শিশু ধর্ষণের অভিযোগে কিশোর আটক

সংবাদদাতা, ভাঙ্গুড়া, পাবনা ॥ পাবনার ভাঙ্গুড়ায় সাড়ে তিন বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে নাঈম হোসেন (১৪) নামে এক কিশোরকে আটক করেছে ভাঙ্গুড়া থানা পুলিশ। রবিবার রাতে উপজেলার খানমরিচ ইউনিয়নের দুই নং ওয়াডের সুলতানপুর গ্রামে এই ঘটনা ঘটে। ধর্ষক কিশোর ওই গ্রামের মোখলেসুর রহমানের ছেলে।

শিশুটির বাবার বলে, রবিবার সন্ধ্যায় নিজ বাড়ির উঠানে শিশুটি খেলা করছিল। এ সময় প্রতিবেশী নাঈম শিশুকে জাম্বুরা খাওয়ানোর কথা বলে নিজ ঘরে ডেকে নিয়ে যায়। ঘরে নিয়ে নাঈম শিশুকে মুখ চেপে ধরে ধর্ষণ করে। ধর্ষণের সময় শিশুটি চিৎকার করলে এলাকাবাসি শিশুটিকে উদ্ধার করে নাঈমকে পিটুনি দিয়ে ঘরে আটকে রাখে। থানায় খবর দিলে ওসি মোঃ মাসুদ রানা সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনা স্থল পরিদর্শন করে ধর্ষিতা শিশু ও ধর্ষক আটক করে থানায় নিয়ে আসে। রাতে থানা পুলিশের সহযোগিতায় ধর্ষণের শিকার শিশুটিকে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দিয়ে থানায় ফেরৎ নিয়ে আসে। রাতেই ওই শিশুটির বাবা ভাঙ্গুড়া থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

ভাঙ্গুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মাসুদ রানা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ধর্ষিত শিশুকে উদ্ধার করে ডাক্তারি পরীক্ষার জন্য পাবনা সদর হাসপাতালে এবং ধর্ষককে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

প্রকাশিত : ৩০ সেপ্টেম্বর ২০১৯, ১২:৪৯ পি. এম.

৩০/০৯/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: