২৩ জানুয়ারী ২০২০, ১০ মাঘ ১৪২৬, বৃহস্পতিবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

গাজীপুরে গুলি করে ১৬ লক্ষাধিক টাকা ছিনতাই, আহত-২

প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০১৯, ০৪:৪৯ পি. এম.
গাজীপুরে গুলি করে ১৬ লক্ষাধিক টাকা ছিনতাই, আহত-২

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে আজ রবিবার গুলি ও মারধর করে এক ব্যবসায়ীর ১৬ লক্ষাধিক টাকা ছিনিয়ে নিয়ে গেছে ছিনতাইকারীরা। এসময় ছিনতাইকারীদের মারধরে জাপান ট্যোবাকো’র মালিক নূরুল হক রতন ও কর্মচারি সোহেল আহত হয়েছে।

আহত ব্যবসায়ী রতন ও স্থানীয়রা জানান, রবিবার বেলা ১১টার দিকে ঢাকা-জয়দেবপুর সড়কে গাজীপুর সিটি কর্পোরেশনের চান্দনা চৌরাস্তা এলাকার অফিস থেকে ১৬ লাখ ৪১ হাজার টাকা নিয়ে স্থানীয় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পূবালী ব্যাংকের উদ্দেশ্যে রওয়ানা হন জাপান ট্যোবাকো’র মালিক নূরুল হক রতন। এসময় তার সঙ্গে ওই প্রতিষ্ঠাণের ৬ কর্মচারি ছিল। তারা পায়ে হেটে অফিস থেকে কিছুদূর যাওয়ার পর (সিয়াম ফিলিং স্টেশনের কাছে) হঠাৎ পিছন থেকে ৫/৬জন ছিনতাইকারী লাঠিসোটা ও রড নিয়ে তাদের উপর হামলা চালিয়ে টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এসময় বাঁধা দিলে ছিনতাইকারীরা তাদের মারধর করে। ছিনতাইকারীদের মারধরে ব্যবসায়ী রতন ও তার কর্মচারি সোহেল আহত হয়েছে। একপর্যায়ে ছিনতাইকারীরা ৪ রাউন্ড ফাঁকা গুলি করে কর্মচারী সোহেলের হাতে থাকা টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে মোটরসাইকেল যোগে দ্রুত জয়দেবপুরের দিকে চলে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

এব্যাপারে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানার ওসি কাওসার আহমেদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ছিনতাইকারীদের গ্রেফতারের জন্য পুলিশের অভিযান চলছে। তবে ঘটনার সময় গুলির বিষয়টি তিনি নিশ্চিত নন বলে জানিয়েছেন।

প্রকাশিত : ২৯ সেপ্টেম্বর ২০১৯, ০৪:৪৯ পি. এম.

২৯/০৯/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: