১৩ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬, শুক্রবার, ঢাকা, বাংলাদেশ
 
সর্বশেষ

বরিশালে ৩২ লিটার স্পিরিটসহ কাউন্সিলরের ভাই আটক

প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০১৯, ০৫:২৪ পি. এম.
  বরিশালে ৩২ লিটার স্পিরিটসহ কাউন্সিলরের ভাই আটক

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ নগরীর স্ব-রোডস্থ বাকলার মোড় এলাকায় ইয়াকুব ফার্মেসী নামের একটি ওষুধের দোকানে অভিযান চালিয়ে ৩৫০ বোতল রেকটিফাইড স্পিরিট উদ্ধার করেছে র্যাব-৮’র সদস্যরা। যার আনুমানিক পরিমান প্রায় ৩২ লিটার। পাশাপাশি ফার্মেসী মালিক শহিদুল ইসলাম খোকনকে (৫৯) আটক করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকালে র্যাব কার্যালয় থেকে প্রেরিত প্রেসবিজ্ঞপ্তিতে জানা গেছে, বুধবার বিকেলে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মনীষা আহম্মেদের উপস্থিতিতে এই অভিযান পরিচালিত হয়। স্থানীয় সূত্রে জানা গেছে, আটককৃত ফার্মেসী মালিক শহিদুল ইসলাম খোকন নগরীর ভাটিখানা এলাকার বাসিন্দা ডাঃ ইয়াকুব মিয়ার পুত্র এবং সিটি কর্পোরেশনের চার নম্বর ওয়ার্ডের কাউন্সল তৌহিদুল ইসলাম বাদশার ভাই।

র্যাব সূত্রে আরও জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে স্ব-রোডের ইয়াকুব ফার্মেসীতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ফার্মেসীতে তল্লাশী চালিয়ে ৩৫০ বোতল ভর্তি প্রায় ৩২ লিটার রেকটিফাইড স্পিরিট (মাদকদ্রব্য) উদ্ধারসহ ফার্মেসী মালিক শহিদুল ইসলাম খোকনকে আটক করা হয়। এ ঘটনায় র্যাবের ডিএডি আল মামুন সিকদার বাদি হয়ে কাউনিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেছেন।

প্রকাশিত : ২৬ সেপ্টেম্বর ২০১৯, ০৫:২৪ পি. এম.

২৬/০৯/২০১৯ তারিখের খবরের জন্য এখানে ক্লিক করুন

দেশের খবর



শীর্ষ সংবাদ: