২৩ নভেম্বর ২০১৭,   ঢাকা, বাংলাদেশ   শেষ আপডেট এই মাত্র  
Login   Register        
ADS

ঝালকাঠিতে এ.কে ফজলুল হকের ১৫১ তম জন্মবার্ষিকী পালিত


ঝালকাঠিতে এ.কে ফজলুল হকের ১৫১ তম জন্মবার্ষিকী পালিত

নিজস্ব সংবাদদাতা, ঝালকাঠি॥ অবিভক্ত বাংলার মুখ্যমন্ত্রী, বাংলার বাঘ শেরে বাংলা এ.কে ফজলুল হকের ১৫১ তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে। তার জন্মস্থান ঝালকাঠির রাজাপুর উপজেলার সাতুরিয়ায় শেরেবাংলা রিসার্স ইনিস্টিটিউটের উদ্যোগে এবং সাতুরিয়া ইঞ্জিনিয়ার এ কে এম রেজাউল করিম কারিগরি স্কুল এন্ড কলেজ অডিটিরিয়ামে এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়। এই প্রতিষ্ঠান কমপ্লেক্সে আলোচনা সভা ও দোয়া মোনাজাতের আয়োজন করা হয়েছে। সোমবার সকাল ১১ টায় রাজাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম সাদেকুর রহমানের সভাপতিত্বে ঝালকাঠির পৌর মেয়র আফজাল হোসেন প্রধান অতিথি ছিলেন। বিষেশ অতিথি ছিলেন কাউখালী উপজেলা চেয়ারম্যান আহসান কবির, কাউখালী ইউপি চেয়ারম্যান আমিনুল রশিদ মিল্টন, ঝালকাঠি প্রেসক্লাবের সহসভাপতি কাজী খলিলুর রহমান ও সাধারন সম্পাদক মো: আককাস সিকদার। অন্যদের মধ্যে শিক্ষক আবুল বাশার, এই প্রতিষ্ঠানে প্রতিষ্ঠাতার পিতা বর্ষিয়ান কে.এম আব্দুল করিম ও টেলি কনফারেন্স মাধ্যমে যুক্তরাজ্য থেকে বক্তব্য রাখেন ‘শের-ই-বাংলা এ কে ফজলুল হক রিসার্চ ইন্সটিটিউট’র প্রতিষ্ঠাতা ইঞ্জিনিয়ার এ কে এম রেজাউল করিম বক্তব্য রাখেন। পরে দোয়া মোনাযাত অনুষ্ঠিত হয়।

শেরে বাংলা একে ফজলুল হক সাতুরিয়ার মাতুলালয় জন্ম গ্রহন করেন এবং এখানে তার শিশুকাল থেকে কিশোর পর্যন্ত কেটেছে। তার এই জন্মস্থানের মসজিদেও তার নিকট আত্মিয় স্বজন দোয়া মোনাযাতের আয়োজন করেছে।

ছবি: ঝালকাঠির সাতুরিয়া একেএম রেজাউল করিম এবং সাতুরিয়া ইঞ্জিনিয়ার এ কে এম রেজাউল করিম কারিগরি স্কুল এন্ড কলেজ অডিটিরিয়ামে প্রধান অতিথির বক্তব্য রাখছেন পৌর মেয়র আফজার হোসেন। ইনসেটে আলোচনা সভায় অংশগ্রহনকারী।

সম্পর্কিত:
পাতা থেকে: