ঢাকা, বাংলাদেশ   রোববার ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

হারের জন্য ক্লান্তিকে দায়ী করছেন না সাউদি

স্পোর্টস রিপোর্টার

প্রকাশিত: ২৩:০১, ২ ডিসেম্বর ২০২৩

হারের জন্য ক্লান্তিকে দায়ী করছেন না সাউদি

সাউদি

পূর্ণশক্তির দল নিয়েও বাংলাদেশ সফরে এসে সিলেটে সিরিজের প্রথম টেস্টে বড় ব্যবধানে হেরে গেছে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের প্রথম সার্কেলের চ্যাম্পিয়ন দল নিউজিল্যান্ড। তবে এজন্য বিশ্বকাপের ক্লান্তিকে দায়ী করতে রাজি নন সাদা পোশাকের কিউই অধিনায়ক টিম সাউদি, ‘বিশ্বকাপের পর আমরা সামান্যই সময় পেয়েছি। আপনারা জানেন যে এটি একটি ব্যস্ত সূচি। এর মধ্যেই যতটা সম্ভব সতেজ হওয়ার চেষ্টা করতে হয়। এখানে সিরিজ শুরুর আগে ছেলেরা ভালো মেজাজেই ছিল। পেশাদার হিসেবে আমি মনে করি না যে, বিশ্বকাপের ক্লান্তি কোনো প্রভাব ফেলছে।’

১৫ নভেম্বর মুম্বাইয়ে ভারতের সঙ্গে সেমিফাইনাল খেলার পর ২৮ তারিখ সিলেট টেস্ট খেলতে মাঠে নামে সাউদির দল। বিশ্বকাপের অনেক ক্রিকেটারই আছেন এই দলে। বাংলাদেশের এই সিরিজটি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের একটি নতুন চক্রের সূচনা, তবে সাউদি বর্তমানের দিকে মনোনিবেশ করতে পছন্দ করেন, ‘আমাদের জন্য কিছুই বদলায়নি। আপনার সামনে যা আছে তা নিয়ে আপনি চিন্তিত এবং আমাদের সামনে যা আছে তা ঢাকায় আসন্ন টেস্ট ম্যাচ। আমাদের পরবর্তী চ্যালেঞ্জ হচ্ছে আমরা এখানে যা করেছি তার চেয়ে ভালো হওয়ার চেষ্টা করা।

খেলোয়াড় হিসেবে আমরা পেছনে ফিরে তাকাব এবং সামনে এগিয়ে যাওয়ার উপায় খুঁজতে থাকব।’ ব্যাটিং ব্যর্থতায় রেজাল্ট পক্ষে না এলেও নিজ দলের বোলারদের প্রশংসা করেছেন কিউই অধিনায়ক, ‘আপনি বোলিং গ্রুপের দিকে তাকান। জেমিসন আমাদের জন্য অসাধারণ পারফর্মার, ইশ সোধি গত সিরিজে ম্যান অব দ্য সিরিজ ছিলেন এবং এজাজ প্যাটেল আমাদের জন্য দুর্দান্ত।

×