ঢাকা, বাংলাদেশ   রোববার ২৫ ফেব্রুয়ারি ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০

ইনজুরিতে ছিটকে গেলেন কৃষ্ণা

স্পোর্টস রিপোর্টার

প্রকাশিত: ০১:০০, ১ ডিসেম্বর ২০২৩

ইনজুরিতে ছিটকে গেলেন কৃষ্ণা

কৃষ্ণা রানী সরকার

ঢাকায় সিঙ্গাপুরের দুই ম্যাচের ফিফা প্রীতি ম্যাচের সিরিজে খেলতে পারছেন না দেশের অন্যতম সেরা স্ট্রাইকার কৃষ্ণা রানী সরকার। পায়ের ইনজুরিতে ছিটকে গেছেন এই তারকা ফুটবলার। চীনের হাংঝুতে অনুষ্ঠিত এশিয়ান গেমসে তিনি বাংলাদেশ নারী ফুটবল দলের সদস্য ছিলেন। কিন্তু তিন ম্যাচের দুটিতেই মাঠে নামতে পারেননি। ডাক্তার তিন মাসের বিশ্রাম নিতে পরামর্শ দিয়েছেন।
পাশাপাশি চিকিৎসা চালিয়ে যেতে হবে। এ অবস্থায় ঘরের মাঠে অতিথি সিঙ্গাপুর নারী দলের বিরুদ্ধে তার খেলা সম্ভব হচ্ছে না। আজ কমলাপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে প্রথম ম্যাচ। কোনো সন্দেহ নেই কৃষ্ণা রানীর অনুপস্থিতি প্রতিপক্ষের জন্য ভালো সুখবর। আর স্বাগতিক বাংলাদেশের জন্য নিঃসন্দেহ খারাপ বিষয়।  ইনজুরি বা নিজের সার্বিক অবস্থা প্রসঙ্গে কৃষ্ণা রানী বলেন, সর্বশেষ এশিয়ান গেমসে আমি তিন ম্যাচের মধ্যে দ্বিতীয়টিতে ভিয়েতনামের বিরুদ্ধে পায়ে ব্যথা নিয়ে শেষ কয়েক মিনিট খেলেছি। অন্য দুই ম্যাচ মাঠে নামিনি। আমার পায়ের মেটাটারসেলের চোট। পায়ের আঙুলে অনেক ব্যথা। 
বিশ্রামে থাকার পর এখন কিছুটা ভালো অনুভব করছি। তবে খেলার মতো অবস্থায় নেই। খেলা বা অনুশীলনের সময় কখন কিভাবে চোট পেয়েছিলাম বলতে পারব না। সাফ ফুটবলের পর থেকে ব্যথা অনুভব হচ্ছিল। চিকিৎসা করে খেলাও চালিয়েছি। আসলে তেমন গুরুত্ব দেইনি তখন। বুঝতে পারিনি এতটা খারাপ অবস্থা হবে। চিকিৎসা চলমান অবস্থায় খেলেছিলাম। এশিয়ান  গেমসে যাওয়ার পর অবস্থা আরও খারাপ হওয়ায় খেলতে পারিনি। চীন থেকে  দেশে ফিরে ডাক্তার দেখাই। ডাক্তার বলেছেন লম্বা বিশ্রাম নিতে হবে। বর্তমানে ডাক্তারের পরামর্শ অনুযায়ী বিশ্রাম নিচ্ছি। ডাক্তার তিন মাসের কথা বলেছেন। কিন্তু  যথাসম্ভব আমি মাঠে ফেরার চেষ্টা করব।

×