ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সৌদিতে আসার কিছুদিনের মধ্যেই মন খারাপ রোনাল্ডোর

প্রকাশিত: ১৪:১৭, ৩০ জানুয়ারি ২০২৩

সৌদিতে আসার কিছুদিনের মধ্যেই মন খারাপ রোনাল্ডোর

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো সৌদি আরবে ঘাঁটি গেড়েছেন এই তো সে দিন। নতুন ক্লাবের হয়ে দু’টি ম্যাচও খেলেছেন। কিন্তু এক মাসের মধ্যেই মন খারাপে ভুগছেন রোনাল্ডো। পুরনো বন্ধু এবং প্রাক্তন ক্লাবের সতীর্থদের সৌদি আরবে যাওয়ার আমন্ত্রণও জানিয়েছেন তিনি। 

শেষ হওয়া বিশ্বকাপের ঠিক আগে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে বিচ্ছেদ হয় রোনাল্ডোর। পিয়ার্স মর্গ্যানকে দেওয়া একটি সাক্ষাৎকারে ক্লাবের কোচ এরিক টেন হ্যাগসহ বেশ কিছু মানুষের উদ্দেশে তোপ দেগেছিলেন ক্রিশ্চিয়ানো। ক্লাবের কিছু সতীর্থের সঙ্গে সম্পর্ক এখনও আগের মতোই রয়েছে তার। 

ম্যান ইউয়ে এমন অনেক সতীর্থই রয়েছেন যারা এখনও রোনাল্ডোকে সমীহ করেন এবং ভালোবাসেন। যেভাবে ক্লাবের সঙ্গে সম্পর্ক শেষ হয়েছিল তাতে খুশি হতে পারেননি তারা। ভালো করে রোনাল্ডোকে বিদায় জানানোর সুযোগও পাননি। ফুটবলারদের যে হোয়াটসঅ্যাপ গ্রুপ রয়েছে, সম্প্রতি তা থেকে বেরিয়ে গিয়েছেন রোনাল্ডো। তবে কিছু সতীর্থকে বলেছেন যে তাদের সঙ্গে যোগাযোগ থাকবে। তাদের লিসবনের বাড়িতে আমন্ত্রণ জানিয়েছেন রোনাল্ডো। এমনকি সৌদি আরবে খেলা দেখতে আসার নিমন্ত্রণও করেছেন।

গত বৃহস্পতিবার আল ইত্তিহাদের কাছে হেরে সৌদি সুপার কাপ থেকে বিদায় নেয় আল নাসের। তার পরেই কোচের খোঁটা শুনতে হয় রোনাল্ডোকে। রোনাল্ডো দলে যোগ দেওয়ার পরেই গার্সিয়া বলেছিলেন, দলে মানিয়ে নিতে সময় লাগবে রোনাল্ডোর। সেই কথাই ক্রমশ সত্যি হতে চলেছে। 
সুপার কাপ থেকে বিদায়ের পর গার্সিয়া বলেছেন, ‘প্রথমার্ধে একটা সহজ সুযোগ মিস করেছিল রোনাল্ডো। সেটা গোল হলে ম্যাচের পরিস্থিতি অন্য রকম হতে পারত।’ 

এ দিকে, সৌদি আরবে রোনাল্ডো যাওয়ার পর মনে করা হয়েছিল সহজেই মন জয় করে নেবেন। তবে এখন সৌদির ঘরোয়া ফুটবল যথেষ্ট প্রতিযোগিতামূলক। 

এমএইচ

×