ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

সাফজয়ী আঁখির বাবাকে হুমকি দেয়া দুই পুলিশকে প্রত্যাহার

প্রকাশিত: ২২:১৩, ২২ সেপ্টেম্বর ২০২২; আপডেট: ২২:২৩, ২২ সেপ্টেম্বর ২০২২

সাফজয়ী আঁখির বাবাকে হুমকি দেয়া দুই পুলিশকে প্রত্যাহার

মা-বাবার সঙ্গে আঁখি খাতুন।

সাফজয়ী মেয়ে ফুটবলার আঁখি খাতুনের বাবাকে হুমকি দেওয়ার অভিযোগে শাহজাদপুর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মামুনুর রশিদ ও কনস্টবল আবু মুসাকে ক্লোজড করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকালে সিরাজগঞ্জ পুলিশ সুপার (এসপি) আরিফুর রহমান মণ্ডল এ তথ্য নিশ্চিত করেন। 

তিনি বলেন, ফুটবলার আঁখির বাবাকে হুমকি দেওয়ার ঘটনায় ওই দুই পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়েছে। একই সঙ্গে সহকারী পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল)-কে বিষয়টি তদন্তের জন্য বলা হয়েছে।

বৃহস্পতিবার সকালে অভিযুক্ত দুই পুলিশ সদস্যকে সিরাজগঞ্জ পুলিশ লাইনে ক্লোজড করা হয়।

জানা যায়, গত বুধবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যায় শাহজাদপুর উপজেলার পৌর সদরের পাড়কোলা গ্রামের আঁখির বাড়িতে উপস্থিত হয়ে এএসআই মামুনুর রশিদ ও কনস্টেবল আবু মুসা সিভিল পোশাকে নোটিস নিয়ে উপস্থিত হন। 

ওই সময় শাহজাদপুর থানার এএসআই মামুনুর রশিদ আঁখির বাবা আক্তার হোসেনকে জানান, দ্বাবারিয়া গ্রামের মৃত মেছের প্রাং-এর ছেলে মো. মকরম প্রাং বাদী হয়ে সম্প্রতি সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে দ্বাবারিয়া মৌজায় জোর করে জমি দখলের পাঁয়তারার অভিযোগে একটি মামলা করেন। ফলে খুন-জখম হওয়ার সম্ভাবনা থাকায় আদালত উভয়পক্ষকে ওই নালিশি সম্পত্তিতে স্থিতি অবস্থা বজায় রাখতে বলেছেন।

নোটিসে ফুটবলার আঁখিসহ পাঁচ জনকে বিবাদী করা হয়েছে। এএসআই মামুনুর রশিদ এ সংক্রান্ত আদালতের নোটিশটি আঁখির বাবা আক্তার হোসেনকে সই করে গ্রহণ করতে বলেন। তিনি তা গ্রহণে অস্বীকৃতি জানালে এএসআই মামুনুর রশিদ ক্ষুব্ধ হয়ে তার সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন।

এসআর

সম্পর্কিত বিষয়:

×