ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ১৪ জুন ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১

শীঘ্রই বাজারে আসছে টেকনো ক্যামন ৩০ সিরিজের ফোন

প্রকাশিত: ১৯:২৫, ১৯ মে ২০২৪

শীঘ্রই বাজারে আসছে টেকনো ক্যামন ৩০ সিরিজের ফোন

টেকনো ক্যামন ৩০

ইতোমধ্যে গ্লোবাল মার্কেটে ব্যাপক সাড়া ফেলেছে প্রিমিয়াম স্মার্টফোন ব্র্যান্ড টেকনো’র ক্যামন ৩০ সিরিজ। অসংখ্য স্মার্টফোন ব্যবহারকারীর মন জয় করার পর এবার দেশের বাজারে লঞ্চ হতে পারে এই সিরিজের ফোন এমনটাই শোনা যাচ্ছে সবার মুখে মুখে। এই সিরিজ বাজারে আসলে ব্যবহারকারীদের স্মার্টফোন অভিজ্ঞতা আরও উন্নত হবে।  

অনুমান করা হচ্ছে, এই সিরিজের ডিভাইসগুলোতে থাকবে শক্তিশালী ক্যামেরা সিস্টেম, যা দেশের বাজারে ক্যামেরা ফোনের ধারণাকে নতুন উচ্চতায় নিয়ে যাবে। এই সিরিজের গ্লোবাল রিভিউ থেকে জানা যাচ্ছে যে, স্মার্টফোন প্রেমীরা এআই-চালিত ইমেজিং প্রযুক্তির স্বাদ পাবে এই সিরিজের ডিভাইসে। এছাড়াও সনি’র সাথে টেকনোর অংশীদারিত্বের (কোলোবোরেশন) খবর থেকে প্রযুক্তি বিশেষজ্ঞরা আশাকরছেন এই ২ টেক জায়ান্টের ইঞ্জিনিয়ারিং ক্যামন ৩০ সিরিজের ক্যামেরায় নতুন মাত্রা যোগ করবে।

টেকনো ইতোমধ্যেই ব্যবহারকারীদের মাঝে ক্যামন সিরিজের ফোনের অত্যাধুনিক ফিচারের জন্য সুনাম অর্জন করেছে। ক্যামন সিরিজের নতুন ডিভাইস বাজারে নিয়ে আসার মাধ্যমে সামগ্রিক অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করতে প্রত্যয়ী এই ব্রান্ডটি। এই সিরিজের পাওয়ারফুল সব ফিচার স্মার্টফোন প্রেমীদের প্রত্যাশা পূরণ করবে বলে আশাবাদী এই স্মার্টফোন ব্রান্ড। তবে আসলে কি হতে যাচ্ছে বা ক্যামন সিরিজের ঠিক কোন ফোনটি বাজারে আসবে সেটি জানতে হলে আমাদেরকে আরও কিছুদিন অপেক্ষা করতে হবে।   
 

আরএস/

×