ঢাকা, বাংলাদেশ   রোববার ০৪ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

দারাজের ১১.১১ ক্যাম্পেইনে গোল্ড স্পন্সর ইনফিনিক্স

প্রকাশিত: ২০:৫১, ১০ নভেম্বর ২০২২; আপডেট: ২০:৫৭, ১০ নভেম্বর ২০২২

দারাজের ১১.১১ ক্যাম্পেইনে গোল্ড স্পন্সর ইনফিনিক্স

ইনফিনিক্স

দারাজের সবচেয়ে বড় ক্যাম্পেইন ১১.১১-এ গোল্ড স্পনসর হিসেবে যোগ দিচ্ছে তরুণদের প্রিয় চাইনিজ ব্র্যান্ড ইনফিনিক্স মোবাইল। এই ক্যাম্পেইনে আকর্ষণীয় সব ডিসকাউন্ট এবং ক্যাশব্যাকসহ দারুণ সব অফার লুফে নেওয়ার সুযোগ দিচ্ছে কোম্পানিটি। 

দেশের বৃহত্তম অনলাইন মার্কেটপ্লেস দারাজ পঞ্চমবারের মতো আয়োজন করতে যাচ্ছে তাদের সবচেয়ে বড় ক্যাম্পেইন ১১.১১। দুর্দান্ত এই ক্যাম্পেইনটি চলবে ১১ নভেম্বর, ২০২২ থেকে ২১ নভেম্বর, ২০২২ পর্যন্ত।

ক্যাম্পেইনে গ্রাহকদের জন্য সর্বমোট ৩৩০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে ইনফিনিক্স। নির্দিষ্ট কিছু হ্যান্ডসেট কিনে দারাজ ক্রেতারা এই বিশেষ অফারটি উপভোগ করতে পারবেন। মাল্টি-টাস্কিং-এ আগ্রহী তরুণদের মধ্যে জনপ্রিয় এই ইনফিনিক্স মোবাইল শুরু থেকেই সাশ্রয়ী হ্যান্ডসেটসহ দারুণ সব ফিচার নিয়ে আসছে।

ক্যাম্পেইন থেকে ইনফিনিক্স স্মার্টফোন কিনলে গ্রাহকরা ১৫% ডিসকাউন্ট (২৩০০ টাকা পর্যন্ত) পাবেন। এছাড়াও, ক্রেডিট কার্ড বা বিকাশ ব্যবহারকারীদের জন্য রয়েছে যথাক্রমে অতিরিক্ত ১০% ক্যাশব্যাক (১০০০ টাকা পর্যন্ত) বা ১২% ক্যাশব্যাক (২০০ টাকা পর্যন্ত) পাবে।

দারাজ থেকে নোট ১২ জি৯৬, নোট ১২ জি৮৮, হট ১২, হট ১২ প্লে, হট ১২আই এবং স্মার্ট ৬ প্লাস হ্যান্ডসেটগুলো কিনলে এই ডিসকাউন্ট এবং ক্যাশব্যাকগুলো প্রযোজ্য হবে।
 

রহিম শেখ

সম্পর্কিত বিষয়:

monarchmart
monarchmart