ঢাকা, বাংলাদেশ   রোববার ০৪ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

আগামীকাল বৃহস্পতিবার থেকে রাজধানীসহ সারাদেশে মিলবে ওয়াই সিরিজের নতুন এই স্মার্টফোন

ভিভো নিয়ে এলো নতুন ফোন ওয়াই২২এস

প্রকাশিত: ২০:৪০, ৯ নভেম্বর ২০২২

ভিভো নিয়ে এলো নতুন ফোন ওয়াই২২এস

ভিভো ওয়াই২২এ

সুখবর দিলো গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভো। আগামীকাল বৃহস্পতিবার থেকে রাজধানীসহ সারাদেশে মিলবে ওয়াই সিরিজের নতুন স্মার্টফোন ওয়াই২২এস। সাধ্যের মধ্যে যারা অসাধারণ পারফরমেন্সের  স্মার্টফোন পেতে চান তাদের জন্য ভিভোর নতুন এই সংযোজন।

ভিভো বাংলাদেশের পক্ষ থেকে জানানো হয়েছে, আগামীকাল থেকে ভিভোর অথোরাইজড শপগুলোর পাশাপাশি স্মার্টফোন বাজারে খোঁজ নিলেই মিলবে ওয়াই২২এস স্মার্টফোনটি। 

গেজেট প্রেমী তরুণদের মধ্যে এরইমধ্যে সাড়া ফেলেছে ভিভোর ওয়াই২২এস। স্টাইলিশ লুকের পাশপাশি স্মার্টফোনটির পারফরমেন্সও দুর্দান্ত।  ৬.৫৫ ইঞ্চি ডিসপ্লের ফ্ল্যাট ফ্রেম ডিজাইনের স্মার্টফোনটি হাতে নিলে এক প্রিমিয়াম ফিল পাওয়া যায়। স্ট্যান্ডার্ড সাইজ হওয়ায় খুব সহজে এবং সুন্দরভাবে স্মার্টফোনটি হাতে ক্যারি করা যায়। ফোনটির সাইড ফিঙ্গার প্রিন্ট স্ক্যানার ও ফেস ওয়াক ফিচার ডিভাইসটিতে এনেছে আভিজাত্য ও স্বাচ্ছন্দ্যের সমন্বয়। 

ভিভো ওয়াই২২এসের আউটডোর সানলাইট কন্ডিশন বেশ ভালো। সানলাইটে ছবি তুলতেও কোন ঝামেলা পোহাতে হয় না। ছবির কালার এবং রেজুলেশন ঠিক থাকে।  স্মার্টফোনটির রেয়ার ক্যামেরাতে রয়েছে ডুয়েল ক্যামেরা সেটআপ। যার মেইন ক্যামেরা হলো ১.৮ অ্যাপাচারের ৫০ মেগাপিক্সেলের আর দ্বিতীয় ক্যামেরাটি ২ মেগাপিক্সেলের ২.৪ অ্যাপাচারের ম্যাক্রো সেন্সর  ক্যামেরা।  যারা সেলফি তুলতে ভালোবাসেন তাদের জন্য ৮ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা ব্যবহার করা হয়েছে। ক্রিস্পি কালার টোনে বেশ ভালো সেলফি উপহার দেয় ভিভো ওয়াই২২এস।  আর স্মার্টফোনটিতে রয়েছে স্লো মোশনে  ভিডিও শ্যুট করার পাশাপাশি টাইমল্যাপসে ভিডিও শ্যুট করার সুবিধা।   

গেমিং অনুরাগীদের জন্য রয়েছে সুবিধা। কোন ধরণের ল্যাগ বা ফোন হিটিং এর অসুবিধা ছাড়াই কল অফ ডিউটি, ফ্রি ফায়ারের মতো গেইম খেলা সম্ভব। 
স্মার্টফোনটিতে ফানটাচ অপারেটিং ১২ ব্যবহার করা হয়েছে যা ইন্টারফেসকে আরো সাবলীল ও ব্যবহারোপযোগী করে তোলে। 

দুইটি কালারে এসেছে ভিভোর ওয়াই সিরিজের এই স্মার্টফোনটি, স্টারলিট বু ও সামার সায়ান। নতুন এই হ্যান্ডসেটটির দাম ধরা হয়েছে ২১ হাজার ৯৯৯ টাকা। হাতের কাছে ভিভোর যেকোন অথরাইজড স্টোর থেকে স্মার্টফোনটি পেয়ে যাবে। সরাসরি ক্যাশ টাকায় বা ১২ মাসের জিরো ইন্টারেস্ট ইএমআইয়ের মাধ্যমে স্মার্টফোনটি কেনা যাবে।
 

রহিম

monarchmart
monarchmart