ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২২ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

দক্ষিণ এশিয়ায় ভিভোর সবচেয়ে বড় ফ্ল্যাগশিপ স্টোর ঢাকায়

প্রকাশিত: ১৯:৩৮, ৬ অক্টোবর ২০২২

দক্ষিণ এশিয়ায় ভিভোর সবচেয়ে বড় ফ্ল্যাগশিপ স্টোর ঢাকায়

ভিভো ফ্ল্যাগশিপ স্টোরটি উদ্বোধন করেন জনপ্রিয় তারকা বিদ্যা সিনহা মীম

রাজধানীতে যাত্রা শুরু করেছে গ্লোবাল স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান ভিভোর নতুন ফ্ল্যাগশিপ স্টোর। এটি দক্ষিণ এশিয়ায় ভিভোর সবচেয়ে বড় আউটলেট। প্রগতি স্বরণীতে আলামিন আইকন সেন্টারে সম্প্রতি উদ্বোধন করা হয়েছে আকর্ষনীয় এই আউটলেটটি।

জমকালো এক অনুষ্ঠানের মাধ্যমে ভিভো ফ্ল্যাগশিপ স্টোরটি উদ্বোধন করেন জনপ্রিয় তারকা বিদ্যা সিনহা মীম। এছাড়া অনুষ্ঠানে ছিলেন ভিভো বাংলাদেশের উর্ধতন কর্মকর্তারা ও জনপ্রিয় টেক ব্লগাররা। 

এরইমধ্যে তরুণরা ভিড় জমিয়েছেন নতুন ফ্ল্যাগশিপ স্টোরে। নতুন ও আকর্ষনীয় অভিজ্ঞতায় মুগ্ধ হয়েছেন তরুণরা। 

ফ্ল্যাগশিপ স্টোরের যাত্রা শুরু উপলক্ষ্যে গত ৩০ সেপ্টেম্বর জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ভিভো বাংলাদেশের ম্যানেজিং ডিরেক্টর ডিউক, ভিভো বাংলাদেশে ম্যানুফ্যাকচারিং প্ল্যান্টের  ডিরেক্টর  নাটালেস, সেলস ডিরেক্টর শ্যারন। ফিতা  ও কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন তাঁরা। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশের শীর্ষস্থানীয় প্রযুক্তি বিষয়ক ব্লগার, ভিভোর ফ্যান-ফলোয়াররা। 

ভিভোর স্মার্টফোন কেনা থেকে শুরু করে সার্ভিসিং সবই করা যাবে এই এক ছাদের নিচে। এখানে থাকছে ভিভোর ইনোভেশন এক্সপেরিয়েন্স, প্রোডাক্ট, এক্সসেসরিজ, এক্সক্লুসিভ গিফটস এবং সুপিরিয়র কাস্টমার সার্ভিস। 
রাজধানীর যমুনা ফিউচার পার্কের উল্টোপাশে আলামিন আইকন সেন্টারের নিচতলায় ভিভোর এই ফ্ল্যাগশিপ স্টোরটি। পাঁচ হাজার বর্গফুটের এই ফ্ল্যাগশিপ স্টোরটি ভিভোর ইনোভেশন সেন্টার ও এক্সপেরিয়েন্স জোন হিসেবেও ব্যবহৃত হবে। 

কেবল স্মার্টফোন কেনা নয়, এই ফ্ল্যাগশিপ স্টোর সবাইকে দিবে প্রযুক্তি নিয়ে অন্যরকম অভিজ্ঞতা। স্মার্টফোন কেনা, সার্ভিসিং করানোর পাশাপাশি মিলবে ভিভোর বিভিন্ন এক্সসেসরিজ, গেম খেলার অভিজ্ঞতা। এ যেন প্রযুক্তির কোনো ভুবনে নিজেকে ছেড়ে দেওয়া!
 

রহিম

monarchmart
monarchmart