ঢাকা, বাংলাদেশ   শনিবার ১৩ জুলাই ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১

ছাত্রলীগের হামলায় ডাকসুর সমাজসেবা সম্পাদকসহ আহত ১১

মেডিকেল প্রতিনিধি

প্রকাশিত: ১৫:০৬, ৪ অক্টোবর ২০২৩

ছাত্রলীগের হামলায় ডাকসুর সমাজসেবা সম্পাদকসহ আহত ১১

ডাকসু

ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় ছাত্রলীগ কর্তৃক হামলায় ডাকসুর সাবেক সমাজসেবা সম্পাদক আক্তার হোসেন (২৬) সহ বেশ কয়েকজন শিক্ষার্থী আহত হয়েছেন। তাকেসহ অন্তত ১১ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে। বুধবার (৪ সেপ্টেম্বর) বেলা ১টার দিকে এই ঘটনা ঘটে।

আরও পড়ুন :১৮তম শিক্ষক নিবন্ধনের নিয়ে সুখবর

আহতরা ও তাদের সহপাঠীরা জানান, গণতান্ত্রিক ছাত্রশক্তি নামে একটি নতুন সংগঠন করা হয় আজ। সেই সংগঠনের আহ্বায়ক হন ডাকসুর সাবেক সমাজসেবা সম্পাদক আক্তার হোসেন। ডাকসুর সামনে প্রোগ্রাম শেষে তারা সবাই মিলে টিএসসি দিয়ে শহীদ মিনারের দিকে যাচ্ছিলেন। 

টিএসসি সংলগ্ন পরমাণু শক্তি কেন্দ্রের ফুটপাত দিয়ে যাওয়া সময় ঢাবির ছাত্রলীগের সদস্যরা তাদের উপর হামলা করে। তাদেরকে এলোপাতাড়ি কিলঘুষি মেরে আহত করে।

ঘটনার পরপরই আহতদেরকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। সবাইকে প্রাথমিক চিকিৎসা দেয়া হচ্ছে। তবে আক্তারের ঠোঁট, মুখ থেকে রক্তক্ষরণ হওয়ায় তার মাথার সিটি স্ক্যান করানো হচ্ছে বলে জানান তারা।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, তাদেরকে জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে। কারোর অবস্থাই গুরুতর নয়।

এসআর

×