ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৩ জুন ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১

ভারতে নিখোঁজ, ৬ দিনেও সন্ধান মেলেনি সংসদ সদস্য আনারের

প্রকাশিত: ১০:১৫, ২১ মে ২০২৪; আপডেট: ১০:৪০, ২১ মে ২০২৪

ভারতে নিখোঁজ, ৬ দিনেও সন্ধান মেলেনি সংসদ সদস্য আনারের

সন্ধান মেলেনি সংসদ সদস্য আনারের

ছয় দিনেও সন্ধান মেলেনি ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনারের। এ নিয়ে তার পরিবারের সদস্যরা ও নেতাকর্মীরা উদ্বিগ্ন। ছয়দিন ধরে এই সংসদ সদস্যের সঙ্গে তার পরিবারের যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে। এ তথ্য নিশ্চিত করেছেন সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী (পিএস) আব্দুর রউফ।

মঙ্গলবার (২১ মে) সকালে আব্দুর রউফের সঙ্গে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি গণমাধ্যমকে উদ্বেগের কথা জানান।

তিনি বলেন, গত শনিবার (১১ মে) সংসদ সদস্য আনোয়ারুল আজিম আনার চিকিৎসার জন্য কালীগঞ্জ বাসা থেকে দর্শনাস্থলবন্দর দিয়ে গেদে বডার্র হয়ে ভারতে যান। কিন্তু ছয় দিন হয়ে গেল পরিবারের সঙ্গে তার যোগাযোগ বিচ্ছিন্ন রয়েছে।

তিনি বলেন, বিষয়টি প্রধানমন্ত্রীকে অবগত রয়েছেন। সরকারের বিভিন্ন গোয়েন্দা বিভাগ ও ভারত সরকার বিষয়টি তদারকি করছে। তার পরিবারের সদস্যরা ভারতে গিয়েছেন। ভাতিজা সাইমন তিনি ভারতে অবস্থান করছেন। সাইমন জানিয়েছেন, ভারত পুলিশ ও তাদের বিভিন্ন গোয়েন্দা সংস্থা চেষ্টা চালিয়ে যাচ্ছেন তাকে খুঁজে বের করার জন্য।

পিএস আব্দুর রউফ আরও বলেন, সংসদ সদস্য আনোয়ারুল আজিম ভারতে তার বন্ধু গোপাল বিশ্বাসের বাড়িতে অবস্থান করেন। সেখান থেকে চিকিৎসার জন্য বাড়ি থেকে বের হলে তাকে আর খুঁজে পাওয়া যায়নি। এ নিয়ে ভারতের পশ্চিমবঙ্গের বরানগর থানা একটি সাধারণ ডায়েরি করেন তার বন্ধু গোপাল বিশ্বাস। জিডিতে তিনি নিখোঁজ বলে অভিযোগ করেছেন ।

এ ব্যাপারে কালীগঞ্জ থানার ওসি মোহাম্মদ আবু আজিফ জানান, স্থানীয় এমপি সাহেবের নিখোঁজের বিষয়টি নিয়ে পুলিশের ঊর্ধ্বতনরা চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

উল্লেখ্য, ২০১৪, ২০১৮ ও ২০২৪ সালে আনোয়ারুল আজিম আনার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

বারাত

×