ঢাকা, বাংলাদেশ   সোমবার ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ২৩ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

বাড্ডায় ছুরিকাঘাতে শিক্ষার্থী নিহত

প্রকাশিত: ২২:২৮, ৪ ডিসেম্বর ২০২২

বাড্ডায় ছুরিকাঘাতে শিক্ষার্থী নিহত

ছুরিকাঘাত

রাজধানীর মেরুল বাড্ডা ডিআইটি প্রজেক্টে ছুরিকাঘাতে আশফাকুর রহমান চৌধুরি সাতিল (২০) নামে এক শিক্ষার্থী নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছে সোয়াইব হোসেন (১৮) নামে আরেক শিক্ষার্থী।

রবিবার (৪ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ডিআইটি প্রজেক্ট ১৩ নম্বর রোডে এ ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ৯টায় তাকে মৃত ঘোষণা করেন।

তাকে হাসপাতালে নিয়ে যাওয়া পরিচিত সায়েম সিকদার জানান, সন্ধ্যা পর মানুষের ডাক চিৎকার শুনে তারা ১৩ নম্বর রোডে গিয়ে দেখেন, সাতিল এবং সোয়াইব রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। তখন সেখান থেকে দ্রুত তাদেরকে স্থানীয় এশিয়ান হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে তাদেরকে ঢামেকে নিয়ে যাওয়া হয়। 

তিনি জানান, রকি নামের একজনসহ কয়েকজন মিলে তাদেরকে ছুরিকাঘাত করেছে বলে শুনতে পেরেছি।

সাতিলের বাবা গোলাম মনিরুজ্জামান চৌধুরি জানান, তাদের বাসা ডিআইটি প্রজেক্টের ১১ নম্বর রোডের। গ্রামের বাড়ি ঢাকার দোহারে। বাংলাদেশ নৌবাহিনী কলেজ থেকে এবার উচ্চ মাধ্যমিক পরিক্ষা দিচ্ছেন সাতিল।

আহত সোয়াইবের বাবা শাহজাহান মিয়া জানান, তাদের বাসা ডিআইটি প্রজেক্টের ৫ নম্বর রোডে। তেজগাঁও পলিটেকনিটে সিভিল ইঞ্জিনিয়ারিং এ পড়েন তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, তার বাম পায়ের রানে ছুরিকাঘাত করা হয়েছে। মরদেহটি মর্গে রাখা হয়েছে। সোয়াইবকে জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।
 

এমএইচ

monarchmart
monarchmart