ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ০৭ ফেব্রুয়ারি ২০২৩, ২৪ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য হলেন জবির আতিফ

জবি সংবাদদাতা

প্রকাশিত: ১৬:২৪, ৩ ডিসেম্বর ২০২২

কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য হলেন জবির আতিফ

আবু ছালেহ আতিফ।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সদস্য হলেন বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার সন্তান ও জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থী আবু ছালেহ আতিফ।

বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত চিঠিতে তাকে এ পদে দায়িত্ব দেওয়া হয়। ইতোপূর্বে তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ ও জেলা ছাত্রলীগের সকল কর্মকাণ্ডে সক্রিয় অংশগ্রহণ করে নেতৃত্বের পরিচয় দিয়েছেন।

নবনির্বাচিত সদস্য আবু ছালেহ আতিফ অনুভূতি প্রকাশ করে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া এ সংগঠনের কেন্দ্রীয় কমিটির একজন সদস্য হতে পেরে আমি সত্যিই গর্বিত। সারাজীবন ছাত্রলীগ পরিচয় দিয়েই চলতে চাই এবং জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও প্রসারিত করার জন্য সকল ধরনের সংগ্রামে নিজেকে প্রতিজ্ঞাবদ্ধ।

তিনি আরও বলেন, আওয়ামী লীগ আদর্শিক পরিবারে যখন থেকে বুঝি তখন থেকে শিখে আসছি, জেনে আসছি বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শ। সংগঠন, দল, দেশ, নেত্রীর ব্যাপারে সবসময়ই প্রতিজ্ঞাবদ্ধ। রাজনৈতিক জীবন ও ব্যাক্তিজীবনে দেশ, দল, নেত্রীর জন্য কাজ করার বাইরে আর কোন ভবিষ্যৎ পরিকল্পনা নাই।
 

 

টিএস

সম্পর্কিত বিষয়:

monarchmart
monarchmart