ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০

প্রজেক্ট ম্যানেজমেন্ট এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল নয় প্রতিষ্ঠান

প্রকাশিত: ২১:১১, ৫ নভেম্বর ২০২২

প্রজেক্ট ম্যানেজমেন্ট এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেল নয় প্রতিষ্ঠান

প্রজেক্ট ম্যানেজমেন্ট এক্সিলেন্স অ্যাওয়ার্ড অনুষ্ঠান

প্রকল্প ব্যবস্থাপনায় অসামান্য অর্জনকে শ্রদ্ধা জানাতে বিভিন্ন ক্ষেত্রের নয়টি প্রতিষ্ঠানকে ‘প্রজেক্ট ম্যানেজমেন্ট এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২২’ প্রদান করা হয়েছে।

শনিবার ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে (রেডিসন ব্লু ওয়াটার গার্ডেনে) আয়োজিত দিনব্যাপী জমকালো আয়োজনের মাধ্যমে অনুষ্ঠিত হলো পিএমআই বাংলাদেশ চ্যাপ্টার সিম্পোজিয়াম ২০২২। সিম্পোজিয়ামটি উদ্বোধন করেন সরকারের শিল্প মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, এমপি।

অ্যাওয়ার্ড পাওয়া প্রতিষ্ঠানগুলো মধ্যে রয়েছে- সিটি ব্যাংক লিমিটেড, সুইসকন্টাক্ট বাংলাদেশ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউট অফ ইনফরমেশন টেকনোলজি, টেকনোভিস্তা লিমিটেড, কোটস বাংলাদেশ লিমিটেড, ব্যাংক এশিয়া লিমিটেড, আরএফএল ইলেকট্রনিক্স লিমিটেড, ডাহুক এবং গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আইসিটি বিভাগ এবছরের প্রজেক্ট ম্যানেজমেন্ট এক্সিলেন্স।

উদ্বোধনী বক্তৃতায় প্রকল্প ব্যবস্থাপনার এই অর্জন বাংলাদেশের জাতীয় অর্থনীতি ও সুশাসনকে উন্নীত করবে বলে আশাবাদ প্রকাশ করেন প্রতিমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন।

পিএমআই বাংলাদেশ চ্যাপ্টারের চেয়ারম্যান আনেশা আহমেদ তাঁর শুভেচ্ছা বক্তব্যে অংশগ্রহণকারী সকলকে আন্তরিকভাবে স্বাগত জানান এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন। এবারের পিএমআই বাংলাদেশ চ্যাপ্টার সিম্পোজিয়ামের থিম ছিল ‘ক্ষমতায়ন ও অর্জনকে ত্বরান্তিতকরণ।’

পিএমআই বাংলাদেশ চ্যাপ্টার আয়োজিত এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রজেক্ট ম্যানেজমেন্ট ইনস্টিটিউট (পিএমআই)-এর দক্ষিণ এশিয়ার আঞ্চলিক ব্যবস্থাপনা পরিচালক ড. শ্রীনি শ্রীনিবাসন, অঞ্চল-১১ মেন্টর প্রসন্ন সম্পাথকুমার, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি বাংলাদেশের এমডি এবং সিইও জনাব গোলাম মুর্শেদ, লুৎফুর রহমান, পল্লী পরিবহন উপদেষ্টা (STC), বিশ্বব্যাংক, আজমান আহমেদ চৌধুরী, হেড অব বিজনেস ডেভেলপমেন্ট, ওয়াটারএইড, একেএম আহমেদুল ইসলাম বাবু, পরিচালক, বেসিস, মোহাম্মদ হোসেন, ভাইস-প্রেসিডেন্ট একাডেমিক অ্যান্ড ইন্টারন্যাশনাল, ইনস্টিটিউশন অফ ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ প্রমূখ।

পিএমআই বাংলাদেশ চ্যাপ্টারের প্রোগ্রাম এবং স্পনসরশিপের পরিচালক ইকবাল চৌধুরীর সমাপনী বক্তব্যের মাধ্যমে সমাপ্ত হয় দিনব্যাপী এই সিম্পোজিয়াম।

 

এমএস

×