ঢাকা, বাংলাদেশ   বুধবার ২৪ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

বইমলায় পাঠকপ্রিয়তা পেয়েছে ‘বাজিগর’

প্রকাশিত: ১৯:৫০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪

বইমলায় পাঠকপ্রিয়তা পেয়েছে ‘বাজিগর’

সমসাময়িক ও রাজনৈতিক বিষয় নিয়ে লেখা ‌’বাজিগর’ বই।

বরাবরের মতো রকামরির সর্বোচ্চ বিক্রির তালিকায় থাকা তরুণ লেখক মাহবুব নাহিদের সমসাময়িক ও রাজনৈতিক বিষয় নিয়ে লেখা ‌'বাজিগর' বইটি বইমেলায় বেশ পাঠকপ্রিয়তা অর্জন করেছে। ইতোমধ্যেই প্রথম মুদ্রণে সকল বই বিক্রি হয়ে দ্বিতীয় মুদ্রণের বই মেলায় চলছে।

পাশাপাশি রোমান্টিক ও প্রেম অনুরাগীদের কথা মাথায় রেখে লেখকের নতুন বই ‘ভালোবেসে সখী নিভৃতে যতনে’ও বাজারে এসেছে। বইগুলো প্রকাশিত হয়েছে দাঁড়ি কমা প্রকাশনী থেকে। লেখক ছোটবেলা থেকে লেখালেখির প্রতি ঝোঁক ছিল। ২০১৮ সাল থেকে  একজন তরুণ জনপ্রিয় লেখক হিসেবে নিজের আত্মপ্রকাশ করেন। বরিশাল জেলায় জন্ম নেওয়া লেখক প্রতি বছরই নিজের ভেতরের লেখক মন, ভাবনা, কল্পনার, অনুভূতির বহিঃপ্রকাশে বিভিন্ন জন্রার বই প্রকাশ করে আসছেন। 

‘ভালোবেসে সখী নিভৃতে যতনে’ বইয়ে অনিম ও অবনীর প্রথম প্রেমের পদাচারণ, চোখে চোখে অনুভূতির খেলা, ‘হটাৎ উড়ে এসে জুড়ে বসা’ স্নিগ্ধ ভালোবাসার গল্প সুন্দর ভাবে উপস্থাপন করা হয়েছে বইটিতে। অন্যদিকে  ‘বাজিগর’বইয়ে সাব্বির নামক ব্যক্তির জীবন ৫ বছরের ব্যবধানে আকাশ পাতাল বদলে যায়।  মদের আড্ডায় পার্টিতে ডুবে থাকা সাব্বির ফিরে আসে ধর্মের পথে। কাহিনীর সম্প্রসারণ, গল্পের প্লট সুবিন্যস্ত ভাবে ফুটিয়ে তোলা হয়েছে।

বইমেলায় ৯৪ নম্বর স্টলে পাওয়া যাবে লেখকের জনপ্রিয় বইগুলো। এছাড়াও অনলাইন বুকস্টোর রকমারিতেও অর্ডার করতে পারবেন।

এম হাসান

×