ঢাকা, বাংলাদেশ   শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৯ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

স্ত্রীকে উপহার দিয়ে চমকে দেবেন যেভাবে

প্রকাশিত: ১৪:৫৪, ২৭ সেপ্টেম্বর ২০২২

স্ত্রীকে উপহার দিয়ে চমকে দেবেন যেভাবে

নামী-দামি সব উপহার কিনে দিতে হবে এমন কোনো মানে নেই

উৎসবের সময়ে উপহার লেনদেনের পর্ব লেগেই থাকে। বাড়ির গিন্নির উপর দায়িত্ব পড়ে সকলের জন্য উপহার কেনার। মাস খানেক আগে থেকেই বাড়ির কর্ত্রী ছুটে বেড়ান! বড় থেকে খুদে সকলের পছন্দের কথা মাথায় রেখেই চলে তার কেনাকাটা। তবে তার পছন্দের কথা কি কেউ মাথায় রাখেন?

আপনার স্ত্রীকে একটা উপহার দিয়ে চমকে দিন না! প্রতিবার জন্মদিন হোক কিংবা কোনো উপলক্ষে উপহার কিনে আনেন! এ বছর না হয় আপনিই দিলেন।

স্ত্রীর জন্য উপহার কেনা মানেই ঝক্কির কাজ মনে করেন অনেকে। নামী-দামি সব উপহার কিনে দিতে হবে এমন কোনো মানে নেই। তবে উপহার দেওয়ার সময় তার পছন্দের কথাটা মাথায় রাখতে ভুলবেন না যেন! 

ভাবছেন তো কী দেওয়া যায় তাকে-

১. সব মেয়েই সাজতে পছন্দ করেন। স্ত্রীর জন্য একটি স্পা প্যাকেজ বুক করে দিতে পারেন। যেমন- ফুট স্পা, বডি স্পা, হেয়ার স্পা। আপনার বাজেট অনুযায়ী যে কোনো একটি বুক করতেই পারেন।

২. আপনার স্ত্রী কি গয়না পরতে খুব ভালোবাসেন? তা হলে তাকে সোনার গয়না উপহার দিতেই পারেন। সোনার নাম শুনেই নিশ্চই চোখ কপালে উঠছে আপনার? হালকা সোনার গয়না কিন্তু ইদানীং ফ্যাশনে ভীষণ ‘ইন’। বাজেট কম হলে একটা লকেট কিংবা আংটিও দিতে পারেন। ১০ থেকে ১৫ হাজারেই পেয়ে যাবেন।

৩. স্ত্রীকে একটা ফিটনেস ট্র্যাকার ওয়াচ উপহার দিতে পারেন। করোনার পর মানুষের মধ্যে শরীর নিয়ে সচেতনতা খানিকটা হলেও বেড়েছে। তাই এই পুজোয় স্ত্রীকে একটা ফিটনেস ট্র্যাকার উপহার দিলে তিনি খুশিই হবে। তিনি আপনার শরীর নিয়ে সব সময় সচেতন থাকেন, তার শরীরের কথা ভেবে এই সামান্য উদ্যোগ তো নেওয়া যেতেই পারে।

৪. টাকা নেই, দামি উপহার দিতে পারছেন না, তা নিয়েও চিন্তার কোনো কারণ নাই। অফিস থেকে ফেরার সময় নিয়ে আসতে পারেন স্ত্রীর পছন্দের ফুল। অথবা খুব ভোরে উঠে বেরিয়ে পড়ুন। এরপর স্ত্রীর ঘুম ভাঙার আগেই হাজির হতে পারেন পছন্দের তাজা ফুল নিয়ে। এছাড়া স্ত্রীর পছন্দ কিন্তু দাম কম সেগুলোও প্রায়ই দিয়ে খুশি রাখতে পারেন গিন্নিকে। 

এমএইচ

সম্পর্কিত বিষয়:

monarchmart
monarchmart