ঢাকা, বাংলাদেশ   সোমবার ২২ এপ্রিল ২০২৪, ৯ বৈশাখ ১৪৩১

মিরপুরের খোলা রাস্তায় র‌্যাম্প শো করে কী বুঝাতে চাইলেন তাঁরা? 

প্রকাশিত: ১৩:৫৬, ১৯ ফেব্রুয়ারি ২০২৪

মিরপুরের খোলা রাস্তায় র‌্যাম্প শো করে কী বুঝাতে চাইলেন তাঁরা? 

খোলা রাস্তায় র‌্যাম্প শো

ঢাকার খোলা রাস্তায় মডেলদের র‌্যাম্প শো, দেখলে মনে হতে পারে বাংলাদেশের বাইরের কোন ঘটনা তবে সবাইকে অবাক করে দিয়ে এই অভিনব আয়োজন করেছে রেড বিউটি স্যালন।

১৬ বছরে পা দিয়ে বাংলাদেশের শীর্ষ সৌন্দর্যসেবা কেন্দ্র রেড বাই আফরোজা পারভীন শুরু করেছে তৃতীয় আউটলেট। শনিবার (১৭ ফেব্রুয়ারি) মিরপুরে ১২ নম্বর সেকশনের (রোড ২, হাউস ২৭) মেট্রো রেল স্টেশনের কাছেই উদ্বোধন হয়েছে নতুন এই শাখার।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেশের শীর্ষ সারির অভিনয়শিল্পী, সংগীতশিল্পী, ব্লগার, ফ্যাশন ডিজাইনার, ইনফ্লুয়েন্সার, নিউট্রিশানিস্ট ছাড়াও রেডের লয়্যাল কাস্টমাররা। এই সূচনা অনুষ্ঠানের সবচেয়ে আকর্ষণীয় অংশ ছিল ফ্যাশন শো। এই শো অনুষ্ঠিত হয়েছে রেড–এর নতুন আউটলেটের চারপাশের রাস্তায়।

এটা অভিনবই বলতে হবে। পরে কেক কেটে আনুষ্ঠানিক পথচলা শুরু করা হয় রেড-এর আফরোজা পারভীনের। রেডের উদ্বোধনী উপলক্ষে বিকেল থেকেই ছিল মেহেদি উৎসব। অতিথিরা এসেছে মেহেদির রংয়ে রাঙিয়েছেন নিজেদের; যা এই অনুষ্ঠানে যোগ করেছে বিশেষ মাত্রা।

উদ্বোধন উপলক্ষে ১৮–২০ ফেব্রয়ারি– এই তিনদিন রেডের ক্লায়েন্টদের ১২টি সেবা বিনামূল্যে প্রদান করার সিদ্ধান্ত নিয়েছে। রেডের সঙ্গে যোগাযোগ করে এই সেবা ও অন্যান্য সেবা সম্পর্কে বিস্তারিত জেনে নেয়া যাবে বলে জানিয়েছেন রেডের কর্ণধার ও দেশের শীর্ষস্থানীয় সৌন্দর্য বিশেষজ্ঞ আফরোজা পারভীন।
 
আফরোজা পারভীন সময় গণমাধ্যমকে জানান, ‘রেড এমন একটি মাধ্যম যার অপর পিঠের নাম নারীর আত্মবিশ্বাস। আমরা বিশ্বাস করি নারীর সৌন্দর্য বৃদ্ধির মাধ্যমে তার আত্মবিশ্বাস বেড়ে যায় বহুগুণে। চিন্তার বিকাশে তারা শক্তিশালী হয়ে ওঠে। প্রত্যেকটি নারী স্বত্তা তার মধ্যে অসংখ্য রঙ ধারণ করে। আমরা তাদেরকে সেই রঙে রঙিন করতে সহযোগিতা করি।’

নতুন আউটলেটের তিনতলা বাড়ির পুরোটা জুড়েই থাকছে রেড। ৫০০০ স্কোয়ার ফুটের এই বিস্তৃত পরিসরে আছে নানা ধরণের সেবা গ্রহণের ব্যবস্থা। রেড কখনোই তাড়াহুড়া করে কিছু করেনি। বরং সবসময়েই সময় নিয়েই কাজ করেছে। এজন্য এতদিন রেড সৌন্দর্যসদনের ছিল মাত্র ২টি আউটলেট। 
 

এবি 

×