ঢাকা, বাংলাদেশ   সোমবার ২২ জুলাই ২০২৪, ৭ শ্রাবণ ১৪৩১

আনার হত্যাকাণ্ডের পর এবার কলকাতায় নিখোঁজ আরেক বাংলাদেশি

প্রকাশিত: ১১:১৭, ২১ জুন ২০২৪

আনার হত্যাকাণ্ডের পর এবার কলকাতায় নিখোঁজ আরেক বাংলাদেশি

নিখোঁজ যুবকের নাম দেলওয়ার হোসেন

এক মাস আগেই বাংলাদেশ থেকে কলকাতায় চিকিৎসা করাতে গিয়ে নিখোঁজ হয়েছিলেন ঝিনাইদহের সাংসদ আনোয়ারুল আজীম। সেখানে নির্মম হত্যাকাণ্ডের শিকার হন তিনি। এর মধ্যেই চিকিৎসা নিতে গিয়ে এবার কলকাতায় নিখোঁজ হয়েছেন বাংলাদেশি এক যুবক। 

আনন্দবাজারের খবরে জানানো হয়েছে, নিখোঁজ যুবকের নাম দেলওয়ার হোসেন। চিকিৎসা করাতে কয়েক দিন আগেই কলকাতায় গিয়েছিলেন সেই যুবক। ছিলেন মির্জা গালিব স্ট্রিটের এক হোটেলে। বৃহস্পতিবার সকাল থেকেই তিনি নিখোঁজ।  এর পর পুরো বিষয়টি নিয়ে পার্ক স্ট্রিট থানার দ্বারস্থ হয় হোটেল কর্তৃপক্ষ।

উল্লেখ্য, গত ১২ মে কলকাতায় গিয়েছিলেন আনোয়ারুল আজীম। ১৩ মে চিকিৎসকের কাছে যাওয়ার কথা বলে বেরিয়ে নিখোঁজ হন। পরে পুলিশ তদন্তে নেমে জানতে পারে, নিউ টাউনের আবাসনে খুন হয়েছেন তিনি। সিআইডি তদন্তে নেমে প্রথমে বাংলাদেশের নাগরিক কসাই জিহাদ হাওলাদারকে গ্রেপ্তার করে। পরে গ্রেপ্তার করা হয় সিয়ামকে। রাজ্য পুলিশের তথ্যের উপর নির্ভর করে বাংলাদেশের ঢাকা পুলিশ আমানউল্লা ওরফে শিমুল ভূঁইয়া, শিলাস্তি রহমান-সহ চার জনকে গ্রেপ্তার করে। তবে ওই ঘটনার মূল চক্রান্তকারী এবং সাংসদের বাল্যবন্ধু আখতারুজ্জামান শাহিন, ফয়জল এবং মুস্তাফিজুর পলাতক। পুরো ঘটনা নিয়েই তদন্ত চলছে।

এর মধ্যেই বাংলাদেশ থেকে চিকিৎসা নিতে গিয়ে নিখোঁজ হলেন বাংলাদেশের এই যুবক।

বারাত

×