ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৮ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১

আমার সঙ্গে জঙ্গির মতো আচরণ করা হচ্ছে ॥ কেজরিওয়াল

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত: ২১:০৮, ১৬ এপ্রিল ২০২৪

আমার সঙ্গে জঙ্গির মতো আচরণ করা হচ্ছে ॥ কেজরিওয়াল

অরবিন্দ কেজরিওয়াল

জেলের মধ্যে জঙ্গিদের মতো আচরণ করা হচ্ছে দিল্লির মুখ্যমন্ত্রীর সঙ্গে। এমন অভিযোগ তুলে এবার দেশবাসীর উদ্দেশে বার্তা দিলেন অরবিন্দ কেজরিওয়াল। মঙ্গলবার তার সেই বার্তা জনসমক্ষে তুলে ধরলেন সদ্য জেল থেকে জামিনে মুক্তি পাওয়া আম আদমি পার্টির এমপি সঞ্জয় সিং। খবর এনডিটিভির।
ওই বার্তায় কেজরিওয়াল বলেন, ‘মাই নেম ইজ অরবিন্দ কেজরিওয়াল। অ্যান্ড আই অ্যাম নট আ টেরোরিস্ট (আমি কোনো জঙ্গি নই, আমি অরবিন্দ কেজরিওয়াল)’। আবগারি দুর্নীতি মামলায় গত ২১ মার্চ গ্রেপ্তার হওয়ার পর থেকে বর্তমানে কেজরিওয়ালের ঠিকানা তিহার জেল। সেখান থেকে কখনো নিজের মন্ত্রিসভার মন্ত্রী তো কখনো স্ত্রীর হাত দিয়ে বিভিন্ন বার্তা পাঠাতে দেখা গেছে দিল্লির মুখ্যমন্ত্রীকে।

মঙ্গলবার তার সঙ্গে জেলে সাক্ষাৎ করতে যান আম আদমি পার্টির নেতা সন্দীপ পাঠক ও পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত মান। সেখান থেকে বেরিয়ে মান বলেন, জেলের মধ্যে একজন দাগি অপরাধীকে যে সুযোগ সুবিধা দেওয়া হয় সেটুকুও দেওয়া হচ্ছে না কেজরিওয়ালকে।
ওনার দোষটা কোথায়, আসলে জেলের মধ্যে কেজরির মনোবল ভাঙার সবরকম চেষ্টা চালিয়ে যাওয়া হচ্ছে। আম আদমি পার্টির এমপি সঞ্জয় সিংয়ের অভিযোগ, জেলে কেজরিওয়ালের সঙ্গে সন্ত্রাসবাদীদের মতো আচরণ করা হচ্ছে।

×