ঢাকা, বাংলাদেশ   শনিবার ১৩ এপ্রিল ২০২৪, ২৯ চৈত্র ১৪৩০

পিকআপ উল্টে ১৪ জনের মৃত্যু

প্রকাশিত: ১১:০৯, ২৯ ফেব্রুয়ারি ২০২৪

পিকআপ উল্টে ১৪ জনের মৃত্যু

আহত হয়েছে আরও ২১ জন।

ভারতের একটি পিকআপ উল্টে ১৪ জনের মৃত্যু হয়েছে। এছাড়া আহত হয়েছে আরও ২১ জন। স্থানীয় সময় বুধবার রাতে মধ্য প্রদেশের ডিন্ডোরিতে ওই দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ। ভারতীয় গণমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

ডিন্ডোরি জেলার বাডজার গ্রামের কাছে রাত দেড়টার দিকে ওই দুর্ঘটনা ঘটে। গ্রামবাসীদের একটি দল একটি অনুষ্ঠান শেষ করে বাড়ি ফিরছিল। কিন্তু পথিমধ্যেই ওই দুর্ঘটনায় বহু মানুষ হতাহত হয়েছে।

পুলিশ জানিয়েছে, লোকজনকে বহনকারী পিকআপটির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে এটি উল্টে যায়। স্থানীয় বাসিন্দা এবং পুলিশ আহতদের চিকিৎসার জন্য নিকটস্থ কমিউনিটি হেলথ সেন্টারে নিয়ে গেছে। ক্ষতিগ্রস্তদের সাহায্য করতে ঘটনাস্থলে পৌঁছেছেন ডিন্ডোরির কালেক্টর ও পুলিশ সুপারও।

মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী মোহন যাদব এই ঘটনায় শোক প্রকাশ করেছেন। নিহতদের প্রত্যেকের পরিবারকে চার লাখ রুপি করে সহায়তার ঘোষণা দিয়েছেন তিনি। পুরো পরিস্থিতি খতিয়ে দেখতে ডিন্ডোরি পরিদর্শন করবেন রাজ্যের মন্ত্রী সাম্পতিয়া উইকে।

মুখ্যমন্ত্রীর কার্যালয় থেকে সামাজিক মাধ্যমে এক পোস্টে বলা হয়েছে, মুখ্যমন্ত্রী ড. মোহন যাদব ডিন্ডোরি জেলার দুর্ঘটনায় বহু মানুষের অকাল মৃত্যুর ঘটনায় গভীর শোক প্রকাশ করেছেন। তিনি বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন এবং হতাহতদের পরিবারের সদস্যরা যেন এই শোক সহ্য করতে পারেন সেজন্য প্রার্থনা করেছেন।

মুখ্যমন্ত্রী বলেন, এই ঘটনায় ক্ষতিগ্রস্তদের পরিবার প্রতি চার লাখ রুপি আর্থিক সহায়তা দেওয়া হবে। আহতদের যথাযথ চিকিৎসার জন্য জেলা প্রশাসনকে নির্দেশনা দেওয়া হয়েছে। মুখ্যমন্ত্রীর নির্দেশে ক্যাবিনেট মন্ত্রী সাম্পতিয়া উইকে ডিন্ডোরিতে পৌঁছেছেন।

তাসমিম

×