ঢাকা, বাংলাদেশ   মঙ্গলবার ২৮ মে ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১

সন্তানের মুখ দেখা হলো না প্রবাসী নুরুলের

প্রকাশিত: ১৮:০৩, ২০ ডিসেম্বর ২০২৩

সন্তানের মুখ দেখা হলো না প্রবাসী নুরুলের

নুরুল আলম

সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন সংযুক্ত আরব আমিরাত প্রবাসী এক বাংলাদেশির। স্থানীয় সময় শনিবার সন্ধ্যায় ফুজাইরা প্রদেশে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন নুরুলের বড় ভাই আমিন উল্লাহ।

নিহতের নাম নুরুল আলম (৪০)। বাড়ি চট্টগ্রাম জেলার রাউজান থানার মধ্যম কদলপুরে। পিতার নাম মো. ইউনুছ মিয়া।

আমিন উল্লাহ জানান, ওইদিন সন্ধ্যায় তার মালিকানাধীন রেস্তোরাঁ থেকে ক্রেতার অর্ডার দেওয়া খাবার পৌঁছে দিতে বের হয়েছিলেন নিহত নুরুল। গুরফা বালিদিয়া মার্কেটের পাশে জেব্রা ক্রসিং পার হওয়ার সময় স্থানীয় এক আরবের চালানো গাড়ি তাকে ধাক্কা দিলে আহত হন তিনি।

আহত অবস্থায় নুরুলকে ফুজাইরা জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসা চলার সময় নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়। পুলিশ দুর্ঘটনায় জড়িত আরবকে আটক এবং তার গাড়িটি জব্দ করেছে।

২০০৪ সালে সংযুক্ত আরব আমিরাতে আসেন নুরুল আলম। দীর্ঘ কর্মজীবনের পর বড় ভাই আমিন উল্লাহ তাকে চাকরি থেকে ছাড়িয়ে আনেন নিজের ব্যবসায় পার্টনার ভিসা পাওয়ার জন্য।

আমিন উল্লাহ বলেন, সোমবার নতুন ভিসার জন্য নুরুলের মেডিকেল টেস্ট দেওয়ার কথা ছিল। ভিসার কাজ শেষ হলে সে দুই বছর বয়সী মেয়ে সন্তানটিকে দেখার জন্য দেশে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল। তার আগেই সে চলে গেলো না ফেরার দেশে।

বাংলাদেশে নুরুলের স্ত্রী, সাত বছর বয়সী এক ছেলে এবং দুই বছরের মেয়ে রয়েছে। বর্তমানে তার লাশ ফুজাইরাহ জেনারেল হাসপাতালের হিমঘরে রাখা আছে। 

 

এসআর

সম্পর্কিত বিষয়:

×