ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

নাদেলকে জয়ী করতে লন্ডনে আলোচনা সভা

প্রকাশিত: ১৭:২৩, ১৮ ডিসেম্বর ২০২৩

নাদেলকে জয়ী করতে লন্ডনে আলোচনা সভা

নাদেলের পক্ষে মতবিনিময় সভা করেছেন ব্রিটেন প্রবাসী বাংলাদেশিরা

মৌলভীবাজার-২ (কুলাউড়া) সংসদীয় আসনে নৌকা প্রতীকের সমর্থনে শফিউল আলম চৌধুরী নাদেলের পক্ষে মতবিনিময় সভা করেছেন ব্রিটেন প্রবাসী বাংলাদেশিরা। নাদেল চৌধুরী বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক। 

রবিবার (১৭ ডিসেম্বর ) পূর্বলন্ডনের ব্রিকলেনের একটি রেস্টুরেন্টে প্রবাসী কুলাউড়াবাসীদের উদ্যোগে আলোচনা সভায় তার পক্ষে কাজ করতে সংহতি প্রকাশ করেন।

প্রবাসী নেতারা বলেন, শফিউল আলম চৌধুরী নির্বাচিত হলে তিনি যে নির্বাচনী ইশতেহার দিয়েছেন তা অবশ্যই পূরণ করবেন।

বক্তারা বলেন, স্কুলজীবন থেকে শফিউল আলম চৌধুরী রাজনীতির সঙ্গে জড়িত। তিনি আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদকের দায়িত্ব পালনের পাশাপাশি মানব সেবায় বিভিন্ন ক্ষেত্রে কাজ করে যাচ্ছেন। সিলেট জেলা শিল্পকলা একাডেমীর আজীবন সদস্য, ডায়াবেটিক সমিতি, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক, বাংলাদেশ ক্রিকেট বোর্ড মহিলা উইংয়ের চেয়ারম্যান, জালালাবাদ অন্ধকল্যান সমিতিসহ একাধিক দাতব্য প্রতিষ্ঠানের সঙ্গে জড়িত। তিনি সিলেট থেকে প্রকাশিত দৈনিক উত্তর পূর্ব পত্রিকার সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

প্রবাসী বাংলাদেশিরা এসময় বলেন, নাদেল চৌধুরীর পিতা মরহুম শামসুল আলম চৌধুরী ছিলেন আইয়ুব বিরোধী আন্দোলনের অগ্রসৈনিক ও সমাজসেবী। তিনি তার পূর্বপুরুষদের দেখানো পথ ধরেই সমাজ সেবায় কাজ করছেন।

যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ-সভাপতি শিতাব চৌধুরীর সভাপতিত্বে ও কমিউনিটি ব্যক্তিত্ব মো. আব্দুল আজিজের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, অধ্যাপক মিসবাহ কামাল, বিবিসিএর সদ্য সাবেক সভাপতি আব্দুল মুমিন ওবিই, বিবিসিএর সাবেক সভাপতি শাহনুর খান, ফারুক উদ্দিন আহমেদ, ফরহাদ আলম হিরন, মকসুদ হোসেন, মৌলানা মিজানুর রহমান, মুফতি সৈয়দ মাহমুদ আলী, জিয়াউর রহমান জুয়েল, মো. আব্দুল আজিজ, মোফজ্জিল হোসেন চৌধুরী, আহসান বারি সিরাজ, সাহাদত হাসান লাকি, লিটন আহমেদ, মোদাব্বির হোসেন ঝুমন, মো. কাজল আহমদ, হুমায়ুন কবীর শাহান, কামরুল আই রাসেল, জাকির হোসেন চৌধুরী, মো. ফারুক খান, আলা মিয়া, এমদাদুল হক মোহাম্মদ জামান, রুহি আহমদ, মোয়াজ্জেম হোসের রিপন, রানা চৌধুরী, এমদাদুল হক টিপু, (কামা) মোহাম্মদ জামান খোকনসহ অন্যান্যরা।

সভায় শফিউল আলম চৌধুরীর পক্ষে সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বক্তব্য রাখেন তার ছোট ভাই আদিল চৌধুরী।

 

এবি

সম্পর্কিত বিষয়:

×