ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২০ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১

ইমরান খানের ’দুষ্টু বউ’ হতে চান ব্রিটিশ টিকটক তারকা

প্রকাশিত: ১২:৩০, ১ জুন ২০২৩

ইমরান খানের ’দুষ্টু বউ’ হতে চান ব্রিটিশ টিকটক তারকা

জিয়া খান ও ইমরান খান

ব্রিটেনের এক টিকটক তারকা পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানকে বিয়ে করতে চান। ইমরানের জীবনে গ্ল্যামার দরকার। আর তিনি সেই ‘গ্ল্যামার গার্ল’ হবেন।

ব্রিটেনের ওই টিকটক তারকার নাম জিয়া খান। তিনি বলেছেন, তিনি শুধু সাবেক পাক প্রধানমন্ত্রীকে বিয়ে করতেই চান না। বুশরার সঙ্গে তার বিচ্ছেদও করাতে চান। একটি টিকটক ভিডিও তৈরি করে নিজের বক্তব্য জানিয়েছেন জিয়া। তিনি বলেছেন, সাবেক ক্রিকেট তারকা তথা পাক রাজনৈতিক নেতা ইমরানের ভক্ত তিনি। সুযোগ পেলে ইমরানের চতুর্থ স্ত্রী হতে তার কোনও আপত্তি নেই। বরং তিনি ইমরানের স্ত্রী হলে কেমন স্ত্রী হবেন, তার বিস্তারিত ব্যাখ্যাও দিয়েছেন।

এই টিকটক তারকা বলেছেন, আমি ইমরানের জীবনে জৌলুস ফিরিয়ে আনতে চাই। তার প্রথম জীবনে জেমাইমা ছিলেন। তারপর এক সুন্দরী সাংবাদিককে বিয়ে করেছিলেন ইমরান। কিন্তু বুশরাকে বিয়ে করে ধার্মিক জীবনযাপন শুরু করেছেন ইমরান।

জিয়া মনে করেন, ‘ইমরানের জীবনে ওই আগের জৌলুস ফেরানো দরকার। ইমরানের আসলে একজন দুষ্ট মিষ্টি বউ দরকার।’

ব্রিটিশ এই টিকটক তারকা বলেছেন, তিনি নিজেই এই অভাব পূরণ করতে চান। টিকটক তারকা জিয়ার বয়স কত তা অবশ্য জানা যায়নি। তবে ইমরানের বয়স এখন ৭০। জিয়া অবশ্য বয়স নিয়ে মোটেই ভাবছেন না। তিনি বলেছেন, ‘সত্তরোর্ধ্ব তো কী হয়েছে? তিনি তো ইমরান খান!’

ইমরান অবশ্য এখন নিজেকে সামলাতেই ব্যস্ত। তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা দায়ের হয়েছে। 
 

টিএস

×