ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ০৯ ফেব্রুয়ারি ২০২৩, ২৬ মাঘ ১৪২৯

monarchmart
monarchmart

থানায় ঢুকে পুলিশকে ‘২ টাকার চাকর’ বলে হুমকি

প্রকাশিত: ২১:৪৭, ২৫ জানুয়ারি ২০২৩

থানায় ঢুকে পুলিশকে ‘২ টাকার চাকর’ বলে হুমকি

সিঁড়িতেই বসে আছেন বিধায়ক

বৃদ্ধাকে খুনের ঘটনায় গ্রেপ্তার তৃণমূল কর্মীকে পুলিশের কাছ থেকে মুক্ত করতে গিয়েছিলেন পশ্চিমবঙ্গের প্রাক্তন মন্ত্রী গিয়াসউদ্দিন মোল্লা। সে সময় তিনি থানার পুলিশদের ‘২ টাকার চাকর’ বলে কটাক্ষ করেন। পুলিশের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করায় এসময় তাকে থানার সিঁড়িতেই বসিয়ে রাখা হয়। 

গত রবিবার ঘটনার সূত্রপাত। দক্ষিণ ২৪ পরগনার উস্তি থানার ভেলোরহাটে ছেলের বিরুদ্ধে মাকে খুনের অভিযোগ ওঠে। ওইদিন পুলিশ তৃণমূল কর্মী জয়ন্ত চৌধুরীকেও গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টের চেষ্টার অভিযোগ ওঠে। তাকে আটকের খবর পাওয়ামাত্রই থানায় ছুটে যান মগরাহাট পশ্চিমের তৃণমূল বিধায়ক গিয়াসউদ্দিন মোল্লা। 

পুলিশের অভিযোগ, বিধায়ক থানায় ঢুকেই অসৌজন্যমূলক আচরণ শুরু করে। গিয়াসউদ্দিন মোল্লা থানায় ঢুকে পুলিশকে ‘২ টাকার চাকর’ বলতে থাকেন।

খবর পেয়ে থানায় ছুটে আসেন ডায়মন্ড হারবারের এসডিপিও মিতুন দেন। তাকেও তৃণমূল বিধায়ক অপমান করতে শুরু করেন। পরে তৃণমূল বিধায়ককে ধমক দেন এসডিপিও। এসময় থানায় ঢোকার সিঁড়িতেই বসে পড়েন বিধায়ক। আর এসডিপিও’র সঙ্গে তার কথোপকথনের ভিডিও ভাইরাল ছড়িয়ে পড়ে। 

গিয়াসউদ্দিন মোল্লাকে এসডিপিও জিজ্ঞেস করেন, ‘কথায় কথায় আপনি কেন পুলিশের উর্দি খুলে নেওয়া ও বদলির হুমকি দেন?’ পালটা বিধায়কও বলেন, ‘আমি ভদ্র ঘরের ছেলে। কাউকে হুমকি দেই না।’ 

বিধায়ক দাবি, তাকে পুলিশেরা ক্রিমিনাল বলে কটাক্ষ করেছেন। যদিও এসডিপিও সে দাবি উড়িয়ে দেন। এসডিপিও বলেন, ‘কেউ আপনাকে ক্রিমিনাল বলেনি। তবে অপরাধীকে সমর্থন করে ছাড়াতে আসাও সমান অপরাধ।’

সূত্র: সংবাদ প্রতিদিন। 

 

এমএইচ

সম্পর্কিত বিষয়:

monarchmart
monarchmart