ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২৩ ফেব্রুয়ারি ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০

রিয়াদে চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হলো বাংলাদেশের ছবি

প্রকাশিত: ১৮:০৮, ৯ ডিসেম্বর ২০২৩

রিয়াদে চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হলো বাংলাদেশের ছবি

রিয়াদ চলচিত্র উৎসব 

সৌদি আরবের রিয়াদে চলচ্চিত্র উৎসবে প্রদর্শিত হয়েছে বাংলাদেশের ছবি দামাল । ভারতীয় দূতাবাসের আয়োজনে ‘অ্যাম্বাসেডর’স চয়েজ : ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভাল’-এ শুক্রবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় এ অনুষ্ঠান হয়।

এতে সৌদি আরবে নিযুক্ত ভারতের রাষ্ট্রদূত ড. সুহেল এজাজ খান, বাংলাদেশ দূতাবাসের চার্জ দ্যা অ্যাফেয়ার্স মো. আবুল হাসান মৃধা, বিভিন্ন দেশের রাষ্ট্রদূত, কূটনীতিক, সৌদি অফিশিয়াল ও বাংলাদেশ কমিউনিটির বিভিন্ন পেশার অভিবাসীরা উপস্থিত ছিলেন।

রিয়াদের বাংলাদেশ দূতাবাস জানায়, দর্শকরা দামাল চলচ্চিত্রে আমাদের মহান মুক্তিযুদ্ধ ও সমসাময়িক ঘটনাবলি দেখতে পেয়ে আবেগতাড়িত হয়ে পড়েন। উপস্থিত বাংলাদেশি কমিউনিটির সদস্যরা চলচ্চিত্রটির উচ্চকিত প্রশংসা করেন।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন দূতাবাসের প্রথম সচিব (প্রেস) মোহাম্মদ ফখরুল ইসলাম। তিনি চলচ্চিত্র উৎসবে বাংলাদেশের অংশগ্রহণের সুযোগদানে রিয়াদস্থ ভারতীয় দূতাবাসকে আন্তরিক ধন্যবাদ জানান ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ফখরুল ইসলাম বলেন, ডিসেম্বর মাস আমাদের জন্য অত্যন্ত গর্বের মাস। এ মাসে আমরা আমাদের মহান বিজয় অর্জন করেছি। ডিসেম্বর মাসে মুক্তিযুদ্ধের এই চলচ্চিত্র প্রদর্শন আমাদের অনুপ্রাণিত করে।

 

এবি

×