ঢাকা, বাংলাদেশ   সোমবার ২৮ নভেম্বর ২০২২, ১৪ অগ্রাহায়ণ ১৪২৯

monarchmart
monarchmart

শাকিরার পর মাইলফলক গড়তে চলেছেন নোরা!

প্রকাশিত: ১২:১৬, ৭ অক্টোবর ২০২২

শাকিরার পর মাইলফলক গড়তে চলেছেন নোরা!

শাকিরা ও নোরা ফতেহি

জেনিফার লোপেজ, শাকিরার পর এবার নোরা ফতেহি। এই প্রথম ফুটবল বিশ্বকাপে গানে গানে উন্মাদনার পারদ ছড়াবেন ভারতীয় এই তারকা। নোরাই প্রথম, যিনি ভারতের তারকা হিসাবে ফিফা বিশ্বকাপ ২০২২-এ থিম গানের ভিডিওতে আত্মপ্রকাশ করবেন। 

ভারত এবং দক্ষিণ-পূর্ব এশিয়ার প্রতিনিধিত্ব করবেন নোরা। সেখানে তাকে একই সঙ্গে গাইতে এবং নৃত্য পরিবেশনা করতে দেখা যাবে।

দর্শকের মনে যেভাবে সাড়া ফেলেছিল শাকিরার ‘ওয়াকা ওয়াকা’ কিংবা ‘লা লা লা’, সেই রেশ টেনেই ঢুকে পড়বেন নোরা। কেবল উদ্বোধনী সঙ্গীত নয়, শেষ গানও তিনিই গাইবেন। আশ্চর্যের ব্যাপার, হিন্দিতে! সেই কাণ্ডও ফিফার ইতিহাসে এই প্রথম।

এত দিন ফিফার সঙ্গীত প্রযোজনা করে আসছে যে রেডওয়ান সংস্থা, তারাই এবার নোরার গানের দায়িত্বে। পেশাদার জীবনেও মাইলফলক গড়তে চলেছেন অভিনেত্রী। নিউ ইয়র্কের অভিনেত্রী-গায়িকা জেনিফার, কলম্বিয়ার তারকা শাকিরার সঙ্গে এক সারিতে চলে এলেন তিনি। 

কানাডার মডেল-অভিনেত্রী-নৃত্যশিল্পী বহু বছর ধরেই ভারতে। বলিউডে নিজের পাকা জায়গা বানাতে চাইছেন। বিভিন্ন রিয়্যালিটি শো-তেও প্রতিযোগী হিসাবে দেখা গেছে তাকে। নাচে তিনি কতটা পারদর্শী, তা তার করা দক্ষিণী ছবির আইটেম গানগুলি দেখলেই বোঝা যাবে। কর্মস্থান যেহেতু ভারত, তাই নোরাকে ভারতের তারকাদের মধ্যেই ধরা হয়। বর্তমানে ‘ঝলক দিখ লা যা ১০’-এর জনপ্রিয় সঞ্চালক নোরা। পাশাপাশি অজয় দেবগন, সিদ্ধার্থ মলহোত্র অভিনীত ‘থ্যাঙ্ক গড’ ছবিতেও এক বারবনিতার চরিত্রে দেখা যাবে অভিনেত্রীকে।

সূত্র: আনন্দবাজার পত্রিকা।
 

এসআর

monarchmart
monarchmart