ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২১ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

দুর্দান্ত অ্যাকশনে আমিন খান

সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:৪৩, ২০ মে ২০২৪

দুর্দান্ত অ্যাকশনে আমিন খান

আমিন খান

বাংলাদেশের সিনেমায় অ্যাকশন হিরো বা রোমান্টিক হিরো হিসেবে খ্যাত আমিন খান দীর্ঘদিন ধরেই ওয়ালটনে চাকরি করছেন। ওয়ালটনের প্রচার ও প্রসারে তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। যে কারণে অভিনয়ে আগের মতো নিয়মিত নেই তিনি। অভিনয়ের তৃষ্ণা তো তার মনের ভেতর রয়েই গেছে। তাই নিজের অফিসেরই একটি বিজ্ঞাপনের প্রচারে তিনি নিজেই মডেল হিসেবে উপস্থিত হলেন।

‘ওয়ালটনের কমিটম্যান্ট কেউ থামিয়ে রাখতে পারবে না’Ñএমন কথার প্রচারেই মডেল হিসেবে উপস্থিত হয়েছেন আমিন খান। একজন অ্যাকশন হিরো হিসেবেই বিজ্ঞাপনটিতে উপস্থিত হয়েছেন। বিজ্ঞাপনটির গল্প-ভাবনা আমিন খানের নিজের। নির্মাণ করেছেন শাহেদ শাহরুখ। রবিবার রাতে বিজ্ঞাপনটি প্রচারের পর থেকে আমিন খান চারদিকে হৈচৈ ফেলে দিয়েছেন। বলা যায়, মুহূর্তেই সারা বাংলাদেশে বিজ্ঞাপনটি ছড়িয়ে পড়ে।

এর আগে আমিন খানকে কোনো সিনেমার অ্যাকশন দৃশ্যে এতটা শৈল্পিকভাবে উপস্থাপন করা হয়নি। আমিন খান বলেন, বিজ্ঞাপনটি প্রচারের পর থেকে রবিবার রাত প্রায় তিনটা পর্যন্ত শুধু ফোনেই কথা বলেছি। যারা ফোন করেছেন সবাই বিজ্ঞাপনে আমার উপস্থিতির ভূঁয়সী প্রশংসা করেছেন। কেউ কেউ এমনো বলছেন, ইন্ডাস্ট্রি আপনাদের মতো সিনিয়র, মেধাবী শিল্পীদের ঠিকঠাকভাবে কাজে লাগাতে পারছে না।

আমি অবশ্য এসব নিয়ে ভাবিও না। কারণ আমি আমার কাজটা ঠিকঠাকভাবে করে যেতে চাই। ওয়ালটন আমাকে যে দায়িত্ব দিয়েছে তা যেন সঠিকভাবে করে যেতে পারি। অবশ্যই দর্শকের প্রতি আন্তরিকভাবে কৃতজ্ঞ, তারা আমার এভাবে প্রত্যাবর্তনে অনেক মুগ্ধ হয়েছেন এবং আমাকে অনুপ্রাণিত করছেন। আমার স্ত্রী স্নিগ্ধা ও আমার দুই সন্তানও কিন্তু আমার কাজের নিয়মিত দর্শক। আমিন খান জানান, বরিশালের চর ফ্যাশন এলাকায় বিজ্ঞাপনটির শূটিং সম্পন্ন হয়েছে।

×