ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ২৩ মে ২০২৪, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১

পরিণীতির সঙ্গে সম্পর্কে ফাটল প্রিয়াঙ্কা!

প্রকাশিত: ২২:৪৪, ১৬ এপ্রিল ২০২৪

পরিণীতির সঙ্গে সম্পর্কে ফাটল প্রিয়াঙ্কা!

প্রিয়াঙ্কা চোপড়া ও পরিণীতি।

বিয়ের পর বিদেশে গিয়ে পাকাপাকিভাবে থাকা শুরু করলেও পরিবারের সঙ্গে দূরত্ব তৈরি হয়নি বলি অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের। তুতো ভাইবোনদের সঙ্গেও সুসম্পর্ক বজায় রয়েছে তার। কিন্তু তালিকা থেকে কি বাদ পড়েছেন বলি অভিনেত্রী পরিণীতি চোপড়া?

২০২৩ সালের সেপ্টেম্বর মাসে সাত পাকে বাঁধা পড়েছিলেন পরিণীতি। চোপড়া পরিবারের সকল সদস্য বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকলেও সেখানে হাজির ছিলেন না প্রিয়াঙ্কা।

জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন বলে পরিণীতিকে সমাজমাধ্যমে শুভেচ্ছা জানিয়ে আত্মীয়তা সেরেছিলেন প্রিয়াঙ্কা। পরিণীতির বিয়ের অনুষ্ঠানে প্রিয়ঙ্কার অনুপস্থিতি নিয়ে বলিপাড়ায় আলোচনা শুরু হয়।

প্রিয়াঙ্কার মা মধু চোপড়া অবশ্য তার কন্যার অনুপস্থিতির কারণ জানিয়েছিলেন। তিনি বলেছিলেন, ‘বিয়ের জন্য আগে থেকে কাজ সামলানোর অনেক চেষ্টা করেছিল প্রিয়াঙ্কা। কিন্তু শেষ মুহূর্তে গুরুত্বপূর্ণ কাজ নিয়ে ব্যস্ত হয়ে পড়ায় বোনের বিয়েতে আসতে পারল না।’

চলতি বছরে এপ্রিল মাসের গোড়ায় বাগ্‌দান পর্ব সারেন প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ চোপড়া। তার দীর্ঘকালীন প্রেমিকা নীলম উপাধ্যায়ের সঙ্গে আংটিবদল করেন তিনি। হিন্দি ছবির পাশাপাশি তামিল, তেলুগু এবং কন্নড় ভাষার ছবিতে অভিনয় করেন মন্নরা। ২০২৩ সালে ‘বিগ বস্’-এর ১৭তম সিজ়নে প্রতিযোগী হিসাবেও অংশগ্রহণ করতে দেখা যায় মন্নরাকে।

বলিপাড়ায় কানাঘুষো শোনা যায়, পরিণীতির চেয়ে মন্নরার সঙ্গে ভাল সম্পর্ক প্রিয়ঙ্কার। পরিণীতিকে নাকি খানিকটা এড়িয়েই চলেন প্রিয়ঙ্কা। তাই পারিবারিক অনুষ্ঠানে এক জন হাজির হলে অন্য জন অনুপস্থিত থাকেন।

বলিপাড়ার অন্দরমহল সূত্রে খবর, সম্প্রতি প্রিয়াঙ্কা যখন ভারতে এসেছিলেন, তখন নাকি পরিণীতির সঙ্গে দেখা করেননি। এমনকি, বিয়ের অনুষ্ঠানেও না আসায় প্রিয়ঙ্কার উপর অভিমান করেন পরিণীতি। দুই বোনের সম্পর্কে চিড় ধরেছে, এমনটাই দাবি করে বলিপাড়ার একাংশ।

সম্প্রতি নেটফ্লিক্স ওটিটি প্ল্যাটফর্মে ইমতিয়াজ় আলির পরিচালনায় মুক্তি পেয়েছে ‘অমর সিংহ চমকিলা’। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেন দিলজিৎ দো।

বলিপাড়া সূত্রে খবর, বিগত দু’-তিন বছরে ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’, ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’, ‘সাইনা’, ‘কোড নেম: তিরঙ্গা’, ‘উঁচাই’, ‘মিশন রানিগঞ্জ’-এর মতো একাধিক ছবিতে অভিনয় করলেও দর্শকের মনে সে ভাবে দাগ কাটতে পারেনি পরিণীতির অভিনয়।

‘অমর সিংহ চমকিলা’ মুক্তি পাওয়ার পর পরিণীতির অভিনয় দেখে দর্শক মুগ্ধ। এমনকি বলিপাড়ার অধিকাংশের দাবি, এই ছবির মাধ্যমে আবার অভিনয় জগতে ‘কামব্যাক’ করলেন অভিনেত্রী। এই পরিস্থিতিতে চুপ করে থাকতে পারলেন না প্রিয়াঙ্কাও।

‘অমর সিংহ চমকিলা’ ছবির পোস্টার ইনস্টাগ্রাম স্টোরিতে দিয়ে ইমতিয়াজ়, দিলজিৎ এবং পরিণীতিকে শুভেচ্ছা জানান প্রিয়াঙ্কা। যদিও পরিণীতির ডাকনাম লিখে শুভেচ্ছাবার্তা জানান অভিনেত্রী। তার পাশাপাশি প্রিয়ঙ্কা লেখেন, ‘দেখতে খুব ভাল লাগছে।’

প্রিয়াঙ্কার শুভেচ্ছাবার্তা পেয়ে উত্তর দিতে ভোলেননি পরিণীতিও। প্রিয়ঙ্কাকে ধন্যবাদ জানিয়ে অভিনেত্রী বলেন, ‘থ্যাঙ্ক ইউ, মিমিদিদি।’ তার সঙ্গে জুড়ে দেন একটি হাতজোড় করা ইমোজি এবং লাল হৃদয়চিহ্ন।

সমাজমাধ্যমে দুই বোনের বার্তা চালাচালি লক্ষ করে বলিপাড়ার একাংশ অনুমান করছে, প্রিয়াঙ্কা এবং পরিণীতির সম্পর্কের বরফ গলতে শুরু করেছে। তা হলে কি দুই অভিনেত্রীর মধ্যে মান-অভিমান পর্বে অবশেষে দাঁড়ি পড়ল? জানেন শুধুমাত্র ‘চোপড়া সিস্টার্স’।

এম হাসান

×