ঢাকা, বাংলাদেশ   রোববার ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১

শুটিং শুরু হচ্ছে শাকিব-কোর্টনি কফির ‘রাজকুমার’

প্রকাশিত: ১৭:০৬, ১১ ডিসেম্বর ২০২৩; আপডেট: ১৭:১২, ১১ ডিসেম্বর ২০২৩

শুটিং শুরু হচ্ছে শাকিব-কোর্টনি কফির ‘রাজকুমার’

শাকিব-কোর্টনি কফি

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের বহুল প্রতীক্ষিত ছবি "রাজকুমার"। বেশ দীর্ঘদিন হলো সুদূর যুক্তরাষ্ট্রে এর শুভ মহরত হলেও কাজ গড়ায়নি শুটিং ফ্লোর অব্দি। অবশেষে সেই অপেক্ষার অবসান হতে যাচ্ছে।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) থেকে ঢাকায় শুরু হচ্ছে হিমেল আশরাফ পরিচালিত ও শাকিব-কোর্টনি কফি অভিনীত ‘রাজকুমার’ সিনেমার শুটিং। আর এই ছবির শুটিংয়ে অংশ নিতে ঢাকায় এসেছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।

রবিবার (১০ ডিসেম্বর) সন্ধ্যায় বঙ্গভবনে মার্কিন এই অভিনেত্রীকে নিয়ে নতুন এক চমকপ্রদ লুকে হাজির হয়েছিলেন শাকিব খান। কালো ফরমাল আউটফিট ও নতুন হেয়ার স্টাইলে ঢালিউড তারকা শাকিব খানকে খুবই আকর্ষণীয় লাগছিল। নায়িকা কোর্টনি কফিও কালো ওয়েস্টার্ন আউটফিট পরিহিত ছিলেন। শাকিবকে ধরে দাঁড়িয়ে আছেন কোর্টনি কফি-দুজনের এমন একটি ছবি শাকিব তার ফেসবুকে পোস্ট দিয়ে লেখেন, রাজকুমার আসছে।

এদিকে মঙ্গলবার (১২ ডিসেম্বর) ঢাকায় রাজকুমার ছবির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন সিনেমাটির নির্মাতা হিমেল আশরাফ। তিনি জানান, ঢাকা, পাবনা এবং পরে আমেরিকাতে ছবিটির শুটিং শেষ হবে। আগামী বছর রোজার ঈদে রাজকুমার মুক্তি পাবে। এই ছবির শুটিংয়ে যোগ দিতে শনিবার কোর্টনি কফি ঢাকায় এসেছেন।

হিমেল আশরাফ বলেন, 'রাষ্ট্রপতির জন্মদিন উপলক্ষে বঙ্গভবনে শাকিব ও কোর্টনি কফিকে আমন্ত্রণ করা হয়েছিল। সেখানেই তাদের ফ্রেম বন্দী করা হয়েছে।'

জানা যায়, রাষ্ট্রপতির জন্মদিনের অনুষ্ঠানে প্রিয়তমা ও রাজকুমার ছবির প্রযোজক আরশাদ আদনান, হিমেল আশরাফসহ আরো উপস্থিত ছিলেন অভিনেতা চঞ্চল চৌধুরী, ‘প্রিয়তমা’ ছবির নায়িকা ইধিকা পাল, কণ্ঠশিল্পী কোনাল।

প্রসঙ্গত, প্রেম, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবান তরুণের বাংলাদেশ থেকে আমেরিকায় যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হবে রাজকুমার।

এস

×