ঢাকা, বাংলাদেশ   শনিবার ১৩ জুলাই ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১

শতাধিক নাটকের সফল জুটি নিলয়-হিমি

​​​​​​​সংস্কৃতি প্রতিবেদক

প্রকাশিত: ২১:৫৬, ১৭ সেপ্টেম্বর ২০২৩

শতাধিক নাটকের সফল জুটি নিলয়-হিমি

নিলয় , হিমি

বাংলাদেশের নাট্যাঙ্গনের এই সময়ের দর্শকপ্রিয় অন্যতম জুটিতে পরিণত হয়েছেন এই সময়ের জনপ্রিয় অভিনেতা নিলয় আলমগীর এই প্রজন্মের দর্শকপ্রিয় অভিনেত্রী জান্নাতুল সুমাইয়া হিমি। নিলয় হিমি প্রথম দর্শকের ভালোবাসায় মুগ্ধ হন এবং আলোচনায় আসেন আরিহা চৌধুরী রচিত আদও সোহাগ পরিচালিতবিয়ের পরীক্ষানাটকে অভিনয় করে। সর্বশেষ রবিবার তারা দুজন শেষ করেছেন আদিবাসী মিজানের রচনা পরিচালনায়সেম টু সেমনাটকের কাজ।

নিলয় আলমগীর বলেন, আমার এবং হিমির প্রথম দর্শকপ্রিয়তা পাওয়া নাটক ছিলবিয়ের পরীক্ষা এরপর আসলে দর্শকেরই আগ্রহে প্রযোজক পরিচালক আমাদেরকে জুটি হিসেবে নিয়ে একের পর এক নাটক নির্মাণ করতে থাকেন। এভাবে যে কাজ করতে আমরা দুজন জুটি হিসেবে একশরও বেশি নাটকে অভিনয় করে ফেলব তা আসলে ভাবা হয়নি। কদিন আগেই যখন বিষয়টি সামনে এলো তখন আমরা দুজনই অবাক হয়েছি। বিস্মিত হয়েছি দর্শকের ভালোবাসায়। কারণ দর্শকের যদি আমাদের জুটির প্রতি আগ্রহ-ভালোবাসা না থাকত তাহলে তো এত কাজ করা সম্ভব ছিল না। হিমিকে ধন্যবাদ আমার পাশে থেকে আমাকে সহযোগিতা করে যাওয়ার জন্য। হিমি বলেন, সত্যিই আল্লাহর প্রতি অশেষ শুকরিয়া যে আমি আর নিলয় ভাই দেখতে দেখতে এতগুলো নাটকে অভিনয় করে ফেলেছি। দর্শকের প্রতি অনেক অনেক কৃতজ্ঞতা, ভালোবাসা। তাদের কারণেই শতাধিক নাটকে আমাদের জুটি হয়ে কাজ করা।

আগামীতেও আমরা আরও ভালো ভালো গল্পের নাটকে কাজ করতে চাই। একটা সত্যি কথা, জুটি প্রথায় আমি বিশ্বাসী নই। কিন্তু তারপরও নিলয় ভাইয়ের সঙ্গে আমার নামটি জুটি হিসেবে উচ্চারিত হয়, এটা সত্যিই ভালো লাগার। কারণ রাজ্জাক-কবরী, সালমান-শাবনূর, জুটি হিসেবে তাদের নাম শুনেছি। এখন নিজেদের নাম শুনছি।

×