ঢাকা, বাংলাদেশ   বৃহস্পতিবার ১৬ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১

ফারুকীর নেতৃত্বে ‘মিনিস্ট্রি অব লাভ’

প্রকাশিত: ২০:২৩, ৪ আগস্ট ২০২৩; আপডেট: ২০:২৮, ৪ আগস্ট ২০২৩

ফারুকীর নেতৃত্বে ‘মিনিস্ট্রি অব লাভ’

ছবি: সংগৃহীত।

১২ জন জনপ্রিয় নির্মাতার ১২টি ভালোবাসার গল্প নিয়ে চরকিতে আসছে ‘মিনিস্ট্রি অব লাভ’। যার নেতৃত্বে আছেন মোস্তফা সরয়ার ফারুকী।

বৃহস্পতিবার (৩ আগস্ট) রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে ‘মিনিস্ট্রি অব লাভ’ নিয়ে বিস্তারিত তুলে ধরা হয় চরকির পক্ষ থেকে।

অনুষ্ঠানে শপথ গ্রহণের আনুষ্ঠানিকতাও সম্পন্ন হয়েছে। তাদের শপথ বাক্য পাঠ করিয়েছেন নন্দিত অভিনেতা আফজাল হোসেন।

১২ নির্মাতাকে শপথ পাঠ করাতে এসে আফজাল হোসেন বলেন, আমি অভিনয়জীবনের শুরু থেকেই একটা কথা শুনতাম, প্রেমের গল্পের মূল্য নেই। কিন্তু এখন দেখছি দেশের সেরা ১২ জন নির্মাতা প্রেমের গল্প নিয়ে সিনেমা বানাচ্ছে। এটা ভালো লাগছে।

মোস্তফা সরয়ার ফারুকী ছাড়াও বাকি ১১ নির্মাতা হিসেবে এই মন্ত্রণালয়ে আছেন শিহাব শাহীন, আশফাক নিপুণ, অনম বিশ্বাস, আবু শাহেদ ইমন, আরিফুর রহমান, রায়হান রাফী, রবিউল আলম রবি, রেদওয়ান রনি, রেজাউর রাহমান, রাকা নোশিন নাওয়ার ও শঙ্খ দাশগুপ্ত।

২০২৩ এবং ২০২৪ এর মধ্যে পর্যায়ক্রমে এই সিনেমাগুলো মুক্তি পাবে চরকিতে। আর নির্মাতা ও কো-প্রডিউসার হিসেবে এই প্রকল্পের সার্বিক তত্ত্বাবধানে থাকছেন মোস্তফা সরয়ার ফারুকী। এই ১২টি চরকি অরিজিনাল ফিল্মে দেখা যাবে ভালোবাসার ভিন্ন সব রঙ, ভালোবাসার বিচিত্র সব রূপ, ভালোবাসার বৈচিত্র্যময় সব অনুভূতি।

‘মিনিস্ট্রি অব লাভ’ এর ‘সামথিং লাইক এন অটোবায়োগ্রাফি’ পরিচালনা করবেন মোস্তফা সরয়ার ফারুকী। ‘ফরগেট মি নট’ নামের ফিল্মটি পরিচালনা করবেন রবিউল আলম রবি। ‘কাছের মানুষ দূরে থুইয়া’র পরিচালক শিহাব শাহীন, ‘উঁকি’ পরিচালনা করবেন রেদওয়ান রনি। ‘উই নিড টু টক’ পরিচালনা করবেন আশফাক নিপুন, ‘অবনী’ পরিচালনা করবেন আবু শাহেদ ইমন ‘মুহাব্বাত’ পরিচালনা করবেন রায়হান রাফী, ফিফটি ফিফটি পরিচালনা করবেন রাকা নোশিন নাওয়ার এবং শঙ্খ দাশগুপ্ত, ‘জুঁই’ পরিচালনা করবেন আরিফুর রহমান ৩৬-২৪-৩৬ পরিচালনা করবেন রেজাউর রাহমান এবং সোল্ডারম্যান পরিচালনা করবেন অনম বিশ্বাস।

এমএম

×