ঢাকা, বাংলাদেশ   শুক্রবার ২১ জুন ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১

হঠাৎ কেন অভিনয় থেকে বিরতি নিলেন আমির খান

প্রকাশিত: ১৯:৪৩, ১৫ নভেম্বর ২০২২

হঠাৎ কেন অভিনয় থেকে বিরতি নিলেন আমির খান

আমির খান

বলিউড অভিনেতা আমির খান চলচ্চিত্র জগত থেকে বিরতি ঘোষণা করেছেন। প্রথমবারের মতো ৩৫ বছরের ক্যারিয়ারের ইতি টানছেন। 

সোমবার দিল্লিতে এক অনুষ্ঠানে বক্তৃতার সময় এ ঘোষণা দেন তিনি।

 আমির খান পরিবারের সঙ্গে আরও বেশি সময় কাটাতে চান। "লাল সিং চাড্ডা" শেষ পর্যন্ত বক্স অফিস ফ্লপ হয়েছে। এ সিনেমা ঘিরে একাধিক বিতর্কের সৃষ্টি হয়েছে। 

সম্প্রতি তিনি একটি ইভেন্টে আলোচনার জন্য গিয়েছিলেন দিল্লি। ইভেন্টের আলোচনা করেছিল তার শৈশবের এক বন্ধু। অনুষ্ঠানে অভিনেতা তার ক্যারিয়ার এবং কেন তিনি অভিনয় থেকে বিরতি নেওয়ার প্রয়োজন অনুভব করেছিলেন সে সম্পর্কে কথা বলেছিলেন।

তার মতে, যখন আমি একটি চলচ্চিত্রে অভিনয় করি, তখন আমি চরিত্রে নিজেকে এতটাই হারিয়ে ফেলি যে আমার জীবনে আর কিছুই ঘটে না। 'লাল সিং চাড্ডা'-এর পরে, আমি 'চ্যাম্পিয়নস' নামে একটি চলচ্চিত্রে অভিনয় করতে চেয়েছিলাম। এই উত্তেজনাপূর্ণ এবং চমৎকার সিনেমাটি একটি দুর্দান্ত স্ক্রিপ্ট এবং একটি ভাল গল্প রয়েছে৷ কিন্তু আমার মনে হচ্ছে, আমার বিরতি দরকার, কারণ আমি আমার মা, আমার বাচ্চাদের এবং আমার পরিবারের সঙ্গে সময় কাটাতে চাই।


"আমি অনুভব করি যে আমি 35 বছর ধরে কাজ করছি এবং এককভাবে আমার ক্যারিয়ারের দিকে মনোনিবেশ করেছি। আমি মনে করি যে এটি আমার কাছের লোকেদের প্রতি অন্যায়। তাই, আমি অনুভব করি যে এখন তাদের সাথে থাকার এবং বাস্তবে অভিজ্ঞতা নেওয়ার সময় এসেছে। জীবনটা অন্যভাবে। আমি আগামী দেড় বছরের অপেক্ষায় আছি, যেখানে আমি অভিনয় করব না," উপসংহারে বলেছেন তারকা।

এসআর

সম্পর্কিত বিষয়:

×