ঢাকা, বাংলাদেশ   সোমবার ২২ জুলাই ২০২৪, ৭ শ্রাবণ ১৪৩১

সোনাক্ষীকে নাকি বিয়ে করেছিলেন সালমান!

প্রকাশিত: ১৮:৫৯, ২৩ জুন ২০২৪

সোনাক্ষীকে নাকি বিয়ে করেছিলেন সালমান!

সালমান এবং সোনাক্ষী 

বলিউডের জনপ্রিয় ও আলোচিত অভিনেতা সালমান খান। ক্যারিয়ার নিয়ে যতটা আলোচনায় থাকেন ঠিক ততটাই আলোচনায় থাকেন ক্যারিয়ারের বাইরের জীবন নিয়ে। 

ভাইজান নামেই সবচেয়ে বেশি পরিচিত সালমান খান। ভাইজানের প্রেম নিয়ে আছে অসংখ্য গুঞ্জন আর প্রেমিকার তালিকা যেন বিশাল। তারভ প্রেমিকাদের তালিকায় ছিলেন, ঐশ্বরিয়া রাই, সোমি আলী, ক্যাটরিনা কাইফসহ আরও অনেকেই। 

কিন্তু কারও সঙ্গেই যেন পূর্ণতা পায়নি ভাইজানের প্রেমের সম্পর্কের। যার ফলে দেখা যায় আজও অবিবাহিত সালমান খান।

তবে একবার গুঞ্জন ছড়িয়েছিল দুবাইয়ে চুপিচুপি বিয়ে করেছেন ভাইজান। তবে পাত্রী কে এই তথ্য আরও অবাককর। পাত্রী নাকি সোনাক্ষী সিনহা। 

এমন কথা বলিউডে রটেছিল ২০২২ সালে। সালমান ও সোনাক্ষীর বিয়ের একটি ছবি ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়। তবে জানা যায় ছবিটি ফটোশপের মাধ্যমে তৈরি করা হয়েছিল। 

এরপরই ছড়িয়ে যায়, দুবাইয়ে গিয়ে বিয়ে সেরেছেন দুই তারকা। সেই ছবি দেখে বিরাট চটেছিলেন অভিনেত্রী সোনাক্ষী। সমাজমাধ্যমে তিনি পাল্টা জবাব দেন তিনি।  

অভিনেত্রী বলেন, আপনারা কি এতই বোকা! কোনটা আসল ছবি আর কোনটা নকল, সেটা কি দেখে বোঝা যাচ্ছে না?

এ বিষয়ে সোনাক্ষী আরও বলেছিলেন, পেশাদার সম্পর্কের বাইরেও সালমানের সঙ্গে আমার সু-সম্পর্ক রয়েছে। অভিনয়ে আসার আগে থেকে তাকে আমি চিনি। আমাদের দুজনের পরিবারের মধ্যে বহু দিনের পরিচয়। সহ-অভিনেতা নয়, আমাদের সম্পর্ক বন্ধুর মত। 

২৩ জুন (রবিবার)  জাহির ইকবালের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন সোনাক্ষী। সাত বছরের প্রেম পূর্ণতা পাচ্ছে তাদের। সালমানের দেওয়া এক পার্টিতেই প্রথম দেখা হয়েছিল সোনাক্ষী-জাহিরের। সেখান থেকেই বন্ধুত্ব অতঃপর প্রেম। এবার বাঁধা পড়ছেন কাগজ-কলমে।

শিলা 

×