ঢাকা, বাংলাদেশ   শনিবার ২২ জুন ২০২৪, ৮ আষাঢ় ১৪৩১

শাকিবকে জড়িয়ে যে সুসংবাদ দিলেন মিষ্টি জান্নাত

প্রকাশিত: ১৩:৪২, ২২ মে ২০২৪

শাকিবকে জড়িয়ে যে সুসংবাদ দিলেন মিষ্টি জান্নাত

শাকিব-মিষ্টি জান্নাত

রাগ কমছে না ঢাকাই নায়িকা মিষ্টি জান্নাতের। উপস্থাপক জয়কে সকাল-বিকেল তুলোধোনা করে চলেছেন তিনি। ফোনালাপে নিজের ক্ষোভ উগড়ে দিয়েও ক্ষান্ত হননি নায়িকা। ঘটা করে সংবাদ সম্মেলন ডেকে জয়কে ফের একহাত নিয়েছেন তিনি। সেখানে অবশ্য শাকিবকে জড়িয়ে একটি সুসংবাদও দিয়েছেন মিষ্টি।

রোববার (১৯ মে) গুলশানে সংবাদ সম্মেলন করেছেন মিষ্টি জান্নাত। ঢাকাই সুপারস্টার শাকিব খানের সঙ্গে তার বিয়ে হওয়ার যেই গুঞ্জন উঠেছে, সেটিকে ঘিরে প্রকাশিত কিছু সংবাদ বিব্রত করেছে নায়িকাকে। মিষ্টি জান্নাত নাকি অন্তঃসত্ত্বা, এমন কথাও চাউর হয়। তবে নায়িকা জানান, তিনি অন্তঃসত্ত্বা নন, এমনকি তার বিয়েই হয়নি। তবে শিগগিরই তার বিয়ে হবে।

আরও পড়ুন : তাহলে কি নুসরাত ফারিয়ার সাথেই প্রেম করছেন জায়েদ খান?

মিষ্টির বিয়ে কি শাকিবের সঙ্গেই হচ্ছে কিনা, এ বিষয়টি এবারও খোলাসা করেননি নায়িকা। তিনি রহস্য রেখে কথা বলেন বলেই তার বিষয়ে নাক গলিয়েছিলেন উপস্থাপক জয়। তিনি বলেছিলেন, এই নায়িকা ভাইরাল হতে চাওয়ার বাসনাতেই এভাবে কথা বলেন। এসব কথা বলার পরই জয় ও মিষ্টির দ্বন্দ্বের সূচনা হয়। সংবাদ সম্মেলনেও জয়ের প্রতি ক্ষিপ্ত মনোভাব দেখা গেছে মিষ্টির।

মিষ্টি জান্নাতের একটি বক্তব্য ইঙ্গিত দেয় যে শাকিবের স্ত্রী হচ্ছেন না তিনি। মিষ্টি বলেছেন, সুপারস্টার বিয়ে করা নাকি অনেক ঝামেলার। তবে শাকিবের সঙ্গে তিনটি সিনেমা করতে চলেছেন মিষ্টি জান্নাত। সেগুলোতে শাকিব ইতোমধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন বলে জানিয়েছেন নায়িকা।

শিগগিরই বিয়ে করবেন নায়িকা মিষ্টি জান্নাত। এ বিষয়ে কৌতুক মিশ্রিত কণ্ঠে তিনি বলেছেন, একেক জনের চার-পাঁচটি করে বিয়ে হচ্ছে, তার কি বিয়ে হবে না?

শিলা 

সম্পর্কিত বিষয়:

×